• ঢাকা বুধবার
    ০৮ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

মামাকে বিয়ে করতে চেয়ে ধর্নায় ভাগ্নি

প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২৩, ০৪:১৭ এএম

মামাকে বিয়ে করতে চেয়ে ধর্নায় ভাগ্নি

ছবি: সংগৃহীত

আন্তর্জাতিক ডেস্ক

বিয়ের দাবিতে আবারও ধর্না। নিজের মামাকেই বিয়ে করতে চেয়ে ধর্নায় ভাগ্নি। এমনই ঘটনা ঘটেছে ভারতের কোচবিহারে। মেয়েটির দাবি, মামার সঙ্গে তাঁর দীর্ঘদিনের সম্পর্ক। এমনকী তাদের দুজনের মধ্যে শারীরিক ঘনিষ্ঠতাও রয়েছে বলে দাবি করেন ওই তরুণী। গোটা বিষয়টি প্রকাশ্যে আসায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে এলাকায়।

পুন্ডিবাড়ি থানা এলাকার কোচবিহার-২ ব্লকের মরিচবাড়ি গ্রামে ঘটনাটি ঘটেছে। জানা গিয়েছে, মামার সঙ্গে এক বছরের বেশি সময় ধরে প্রেম। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ভাগ্নির সঙ্গে একাধিকবার ঘনিষ্ট শারীরিক সম্পর্ক করেছেন মামা। কিন্তু, বর্তমানে সে সম্পর্কে ভাঁটা। বিয়ের কথা বললেও শুনছেন না। প্রেমিকা ভাগ্নিকে এড়িয়ে চলায় তাই এবার চরম পদক্ষেপ। বিয়ের দাবিতে মামার বাড়ির সামনে ধর্নায় বসলেন ভাগ্নি।

গত বুধবার (১২ এপ্রিল) থেকে বাড়ির সামনে ধর্নায় বসেছে ভাগ্নি। পরিস্থিতি বেগতিক দেখে পালিয়েছে মামা। ভাগ্নির আকুল প্রেমের বিষয়টি সামনে আসায় হইচই পড়ে গিয়েছে গোটা গ্রামে। যদিও বিষয়টি নিয়ে মামার পরিবারের সদস্যরা কিছু বলতে চাননি। তবে ধর্নায় বসা মেয়েটি জানান, বহুদিনের পুরনো পুরানো সম্পর্ক তাদের। সবাইয়ের চোখের আড়ালে বহুদিন ধরেই মামার সঙ্গে ঘনিষ্ঠতা রয়েছে তাঁর। এমনকী তাঁর দাবি, তারা বহুবার শারীরিকভাবে ঘনিষ্ঠ হয়েছেন কারণ, তাঁকে মামা বিয়ের কথা দিয়েছিল। কিন্তু, বিয়ের কথা উঠতেই মামা এড়িয়ে চলায় অবশেষে বাধ্য হয়ে ধর্নার পথ বেছে নিয়েছেন তিনি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, পাশাপাশি দুই গ্রামে বাড়ি মামা -ভাগ্নির। দুজনের মধ্যে বয়সের পার্থক্য খুব বেশি নয়। মামার বাড়িতে যাতায়াতের সুযোগে দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর মামা বহুবার বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ভাগ্নির সঙ্গে ঘনিষ্ট সম্পর্ক করে বলে অভিযোগ। সম্প্রতি মামা বিয়ে করতে অস্বীকার করে। তারপর থেকেই এড়িয়ে চলতে থাকেন ছাত্রীকে। এরপরই কোনও উপায় না দেখে মামার বাড়ির সামনে ধর্নায় বসে তরুণী। তবে এখনও পর্যন্ত এই বিষয়ে কোনও লিখিত অভিযোগ দায়ের হয়নি।

আর্কাইভ