• ঢাকা শুক্রবার
    ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

৬৬ জামায়াত-শিবির নেতাকর্মী রিমান্ডে

প্রকাশিত: নভেম্বর ২০, ২০২২, ০২:২৮ এএম

৬৬ জামায়াত-শিবির নেতাকর্মী রিমান্ডে

সাভার প্রতিনিধি

সাভারের একটি হাউজিংয়ের নির্জন স্থান থেকে গোপন বৈঠকের সময় গ্রেপ্তার জামায়াত-শিবিরের ৬৬ নেতাকর্মীর তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শনিবার (১৯ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ তথ্য নিশ্চিত করেন ঢাকা কোর্ট পুলিশের পরিদর্শক মতিউর রহমান।

এর আগে দুপুরে ৬৬ জনকে প্রিজন ভ্যানে করে আদালতে পাঠানো হয়। পরে ঢাকা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোজাহিদুল ইসলাম তাদের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

পুলিশ জানায়, গতকাল শুক্রবার বিকেলে ভাকুর্তা ইউনিয়নের চাপড়া এলাকার ঢাকা গার্ডেন সিটি ইকরা হাউজিং লিমিটেডের ভেতরে গোপন বৈঠক করছিলেন। তারা দেশের বিভিন্ন স্থান থেকে ওই হাউজিং সোসাইটিতে এসেছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সেখানে অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাজা ককটেল, ভর্তি ফরমসহ বিভিন্ন আলামত উদ্ধার করা হয়। পরে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) বাদী হয়ে দুটি মামলা দায়ের করেন। আজ দুপুরে তাদের ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হলে এক মামলায় ২ দিন ও অপর মামলায় ১ দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত।

কোর্ট পুলিশের পরিদর্শক মতিউর রহমান বলেন, বিকেলে আসামিদের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শেখ মোজাহিদুল ইসলামের আদালতে তোলা হয়। শুনানি শেষে তাদের প্রত্যেকের দুই মামলায় তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত।

আইএ/

আর্কাইভ