• ঢাকা বৃহস্পতিবার
    ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

লক্ষ্মীপুরে বাস-অটোরিকশা সংঘর্ষে নারী নিহত, আহত ৩

প্রকাশিত: মে ২৮, ২০২৩, ১১:১৯ পিএম

লক্ষ্মীপুরে বাস-অটোরিকশা সংঘর্ষে নারী নিহত, আহত ৩

লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরে যাত্রীবাহী বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঝর্ণা আক্তার সুমি (২৬) নামে এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় অপর এক নারী ও শিশুসহ গুরুতর আহত হয়েছেন আরও তিনজন।

রোববার (২৮ মে) সকাল ১০টার দিকে লক্ষ্মীপুর-রামগতি আঞ্চলিক সড়কের মিয়ারবেড়ী এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

নিহত সুমি লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার হায়দারগঞ্জ এলাকার সালেহ আহম্মেদ রুবেলের স্ত্রী।

আহতরা হলেন- অজ্ঞাত পরিচয়ের নারী ও শিশু এবং লক্ষ্মীপুর পল্লী বিদ্যুৎ সমিতির কর্মচারী জুয়েল হোসেন। এরা সবাই অটোরিকশার যাত্রী বলে জানান প্রত্যক্ষদর্শীরা।


প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, লক্ষ্মীপুর শহরের দক্ষিণ তেমুহনী থেকে যাত্রী নিয়ে অটোরিকশাটি কমল নগরের দিকে যাচ্ছিল। এ সময় ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে ছেড়ে আসা মায়ের দোয়া নামে যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে গেলে ঘটনাস্থলেই সুমি মারা যান। এ সময় নারী ও শিশুসহ আরও তিনজন আহত হন। পরে স্থানীয়রা ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন জানান, দুর্ঘটনার পর বাসচালক পালিয়ে গেছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।


এডিএস/

জাতীয় সম্পর্কিত আরও

আর্কাইভ