• ঢাকা রবিবার
    ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রয়োজনে পদ ছাড়ব, তবুও দলের ক্ষতি হতে দেব না : সাদিক

প্রকাশিত: আগস্ট ২১, ২০২১, ০৮:৪৭ পিএম

প্রয়োজনে পদ ছাড়ব, তবুও দলের ক্ষতি হতে দেব না : সাদিক

বরিশাল ব্যুরো

নিজেকে নির্দোষ দাবি করে বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) মেয়র সাদিক আবদুল্লাহ বলেছেন, ‘প্রয়োজনে পদ ছেড়ে দেব। তবুও দলের কোনো ক্ষতি হতে দেব না। শনিবার (২১ আগস্ট) সন্ধ্যায় বরিশাল জেলা মহানগর আওয়ামী লীগের ব্যানারে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

বরিশালে ইউএনওর বাসায় হামলার ঘটনায় বিচার বিভাগীয় তদন্তের দাবি করে মামলার নামে সিটি করপোরেশনের কর্মীদের হয়রানি না করতে প্রশাসনের প্রতি অনুরোধ জানান বিসিসি মেয়র। একই সঙ্গে জনসাধারণের দুর্ভোগ লাঘবে আন্দোলন বন্ধ রে রিচ্ছন্নতা কর্মীদের কাজে ফিরে যেতে নির্দেশ দিয়েছেন তিনি।

সাদিক আবদুল্লাহ বলেন, ‘আমি পরিচিত মানুষ। আমার চেহারা সারা বাংলাদেশের মানুষ চেনেন। আমি তো আর পালিয়ে যাব না। আমাকে বললে আমি নিজেই থানায় হাজির হয়ে যাব। আমি দোষী হলে প্রয়োজনে দলের পদ ছেড়ে দেব। তবুও দলের কোনো ক্ষতি হতে দেব না।

বরিশাল সিটি করপোরেশনের মেয়র বলেন, ‘আপনি সত্য দাবায়ে রাখতে পারবেন না। সত্য উদঘাটিত হবেই। আমি যদি অন্যায় করে থাকি তাহলে আমার এই চেয়ারে থাকার অধিকার নেই।

সংবাদ ম্মেলনে তিনি সেই রাতের আংশিক নয়, পুরো ভিডিও প্রকাশ করার দাবি জানান। ষড়যন্ত্রের শিকার হয়েছেন বলেও তিনি উল্লেখ করেন। যা আগে থেকেই তিনি বুঝতে পেরেছিলেন। গত তিন বছরে মন্ত্রণালয় থেকে কোনো প্রজেক্টের বরাদ্দ পাননি বলেও জানান মেয়র। তবে নগর ভবনের নিজস্ব ফান্ডে উন্নয়ন কাজ চালাচ্ছেন বলে দাবি তার।

মেয়র বলেন, ‘আমি যদি কোনো অন্যায় করি তাহলে প্রধানমন্ত্রী যে ব্যবস্থা নেবেন তাই মাথা পেতে নেব।সুষ্ঠু তদন্তের মাধ্যমে সত্য উদঘাটন হবে বলেও আশা প্রকাশ করেন তিনি।

জেডআই/এম. জামান

আর্কাইভ