• ঢাকা শনিবার
    ১১ মে, ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১

আইন-শৃঙ্খলা বাহিনীকে বাদ দিয়ে রাস্তায় আসুন: রিজভী

প্রকাশিত: জুন ৪, ২০২২, ১০:৪৪ পিএম

আইন-শৃঙ্খলা বাহিনীকে বাদ দিয়ে রাস্তায় আসুন: রিজভী

নারায়ণগঞ্জ প্রতিনিধি

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেনআইন-শৃঙ্খলা বাহিনীকে বাদ দিয়ে রাস্তায় আসুন। তখন দেখবো আপনাদের রক্ষা করার জন্য কয়জন বীর পুরুষ রাস্তায় থাকে। শনিবার (৪ জুন) নারায়ণগঞ্জ জেলা যুবদলের এক অনুষ্ঠানে তিনি এ সব কথা বলেন।

সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে গরীব নারীদের সেলাই মেশিন ও পুরুষদের নগদ অর্থ ও লুঙ্গি বিতরণ উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করে সংগঠনটি।

রিজভী বলেনসরাসরি নির্বাচন দিয়ে ক্ষমতা ছাড়ুন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার জনগণের ঢেউয়ে দিনে ভোট করতে ভয় পায়। ২০১৮ সালে রাতের বেলা ভোট করেছেন। ২০১৪ সালে ভোট কেন্দ্রে কোনো লোক যায়নি। তাই জুলম-নির্যাতনহামলা-মামলা করে ক্ষমতায় টিকে থাকতে হয়। এই কারণে বলছি আইন-শৃঙ্খলা বাহিনীকে বাদ দিয়ে রাস্তায় আসুনশুধু বিএনপি আর আওয়ামী লীগ রাজপথে থাকবে। দেখবো আপনার বীর পুরুষেরা কয়জন রাস্তায় থাকে রক্ষা করার জন্য।

 প্রধানমন্ত্রীকে উদ্দেশ করে রিজভী বলেনটুশ করে নাকি সাবেক প্রধানমন্ত্রীকে ফেলে দিবেন রাষ্ট্রীয় ক্ষমতা ছেড়ে দেশের সাধারণ মানুষের মতো চলাফেরা করেনক্ষমতার জোড় দেখিয়ে যে কথাবার্তা বলেনতাতে মানুষ হাসে। আপনি স্বচ্ছ নির্বাচন দেন আমরা যদি ক্ষমতায় আসি আপনাকে টুশ করে ফেলে দিবো না।

নারায়ণগঞ্জ জেলা যুবদলের আহ্বায়ক গোলাম ফারুক খোকনের সভাপতিত্বে এবং সদস্য সচিব মশিউর রহমান রনির সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ প্রমুখ।

জেডআই/এএল

আর্কাইভ