• ঢাকা শুক্রবার
    ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

বিয়েতেও এত আনন্দ করি নাই, নির্বাচনে যত আনন্দ করছি: শামীম ওসমান

প্রকাশিত: ডিসেম্বর ২২, ২০২৩, ০৭:২২ পিএম

বিয়েতেও এত আনন্দ করি নাই, নির্বাচনে যত আনন্দ করছি: শামীম ওসমান

ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জ প্রতিনিধি

এবারের জাতীয় সংসদ নির্বাচনকে নিজের বিয়ের আনন্দের চেয়েও বেশি উপভোগ করছেন বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগ প্রার্থী এ কে এম শামীম ওসমান।

এ বিষয়ে শামীম ওসমান খুবই উৎফুল্লের সঙ্গে বলেন, আমার বিয়েতেও আমি এত আনন্দ করি নাই, নির্বাচনে যত আনন্দ করছি। যেখানে যাই, এত এত মানুষের উপস্থিতি। আমার কাছে খুবই আনন্দের লাগছে।

শুক্রবার (২২ ডিসেম্বর) বিকেলে সিদ্ধিরগঞ্জে দুই নম্বর ওয়ার্ড এলাকায় নির্বাচনী জনসংযোগ শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

নির্বাচনে ভোটার উপস্থিতির বিষয়ে শামীম ওসমান জানান, নিজের নির্বাচনী এলাকার প্রতিটি ওয়ার্ডে সাধারণ মানুষ ও ভোটারদের কাছ থেকে যে পরিমাণ সাড়া পাচ্ছেন, তাতে ভোটের দিন কমপক্ষে ৫৫ থেকে ৬৫ শতাংশ ভোটারের উপস্থিতি তিনি আশা করছেন।

তিনি বলেন, আমার নির্বাচনী প্রচারণায় যে পরিমাণ মানুষ হয় তার মধ্যে প্রতি পরিবার থেকে অন্তত দুজন করেও কেন্দ্রে গেলে আমার নারায়ণগঞ্জ-৪ আসনে ৫৫ শতাংশ ভোটার উপস্থিত হবেন। আর যদি পাশের বাড়ির লোকজন নিয়ে আসে তাহলে ভোটার ৬৫ শতাংশ হবে।

নিজের নির্বাচনী এলাকায় ৮৫ শতাংশ উন্নয়ন কাজ শেষ হয়েছে জানিয়ে এ আসনকে গোপালগঞ্জের চেয়েও বেশি শক্তিশালী বলে দাবি করেন তিনি। এছাড়া রূপগঞ্জে গতকাল আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনার নিন্দা জানিয়ে নির্বাচন কমিশন ও পুলিশ প্রশাসনকে পুরো জেলায় নজরদারি বাড়ানোর আহ্বান জানান শামীম ওসমান।

এসময় সেখানে আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট খোকন সাহা, শহর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভুঁইয়া সাজনু, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জিএম আরমান, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াসিন মিয়া, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা শফিকুল ইসলাম শফিক, সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগ নেতা আমিনুল হক ভূঁইয়া রাজু প্রমুখ।

 

জেকেএস/

আর্কাইভ