• ঢাকা রবিবার
    ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

স্বতন্ত্রকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনএম প্রার্থী আরিফ

প্রকাশিত: ডিসেম্বর ৩১, ২০২৩, ১১:২২ এএম

স্বতন্ত্রকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনএম প্রার্থী আরিফ

সিটি নিউজ ডেস্ক

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুষ্টিয়া-২ (মিরপুর-ভেড়ামারা) আসনের বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) মনোনীত সংসদ সদস্য প্রার্থী শেখ আরিফুর রহমান নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন।

এই আসনের স্বতন্ত্র প্রার্থী মিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কামারুল আরেফিনকে সমর্থন জানিয়ে তিনি নির্বাচন থেকে সরে দাঁড়ালেন।

শুক্রবার রাত ৯টার দিকে আরিফুর রহমানের মিরপুর থানা সড়কে অবস্থিত অফিস কক্ষে সংবাদ সম্মেলনে তিনি এই ঘোষণা দেন।

আরিফুর রহমান জানায়, আমার দল থেকে কোনো সহযোগিতা না করায় স্বতন্ত্র প্রার্থী (ট্রাক প্রতীক) কামারুল আরেফিনকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালাম। এর আগে আমি পৌরসভা নির্বাচন করেছি। স্থানীয় মানুষের দাবির প্রেক্ষিতে আমি নির্বাচন থেকে সরে দাঁড়ালাম।

প্রসঙ্গত, এর আগে মঙ্গলবার কুষ্টিয়া-২ (মিরপুর-ভেড়ামারা) আসনের স্বতন্ত্র প্রার্থী ডা. সরদার মো. মুসতানজীদ নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন। তিনি কুষ্টিয়া নাগরিক কমিটির সভাপতি ও বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশনের কুষ্টিয়া জেলা শাখার (বিএমএ) সভাপতি এবং কুষ্টিয়া মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুষ্টিয়া-২ (মিরপুর-ভেড়ামারা) আসনে ১৪ দলের প্রার্থী জাসদ সভাপতি হাসানুল হক ইনু নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নিচ্ছেন। এছাড়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা কামারুল আরেফিনসহ ৪ জন স্বতন্ত্র প্রার্থী মিলে মোট ৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

আর্কাইভ