• ঢাকা মঙ্গলবার
    ১৬ জুলাই, ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১
বিসিবি

কাল ঘোষণা করা হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের দল

প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২২, ০৩:১০ এএম

কাল ঘোষণা করা হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের দল

প্রতীক ওমর

টি-টোয়েন্টি ফরম্যাটে অস্ট্রেলিয়া বিশ্বকাপের জন্য টাইগারদের দল চূড়ান্ত করেছেন বাংলাদেশ ক্রিকেট দলের নির্বাচকরা। সবকিছু ঠিক থাকলে আইসিসির বেঁধে দেয়া সময়ের একদিন আগেই বুধবার (১৪ সেপ্টেম্বর) দল ঘোষণা করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

ওইদিন মিরপুর শেরেবাংলা জাতয় স্টেডীয়ামের সংবাদ সম্মেলন কক্ষে জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু ও নির্বাচক হাবিবুল বাশার সুমন দল ঘোষণা করবেন। এরপর দলের টেকনিক্যাল কনসালটেন্ট শ্রীধরন শ্রীরাম কথা বলবেন দিল নিয়ে।

বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের ফলের সঙ্গে ৩ জন অতিরিক্ত খেলোয়াড় রাখতে পারবে বাংলাদেশ। যদিও বিশ্বকাপের আগে নিউজিল্যান্ডের মাটিতে পাকিস্তানকে নিয়ে ত্রিদেশীয় সিরিজ খেলবে বাংলাদেশ। এই সফরের জন্যও দল ঘোষণা করার কথা এদিন।

তবে ত্রিদেশীয় ও বিশ্বকাপের জন্য শ্রীধরন শ্রীরানের অধীনে সোমবার থেকে তিন দিনের অনুশীলন শুরু করেছে বাংলাদেশ দল। প্রথম দিন অনুশীলন করা গেলেও দ্বিতীয় দিন বৃষ্টির কারণে মাঠেই নামতে পারেনি ক্রিকেটাররা।

তাই ঠিকঠাক অনুশীলনের জন্য অন্য কোনও দেশে পাঁচ দিনের অনুশীলন করার কথা ভাবছে বিসিবি। এ নিয়ে বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, ‘বৃষ্টির কারণে যে পরিকল্পনা ছিল, শ্রীরাম ক্রিকেটারদের দেখবে, সেটির কিছুই হচ্ছে না। এ কারণে অন্য জায়গায় ক্যাম্প করার চিন্তা করছি। সম্ভাব্য জায়গা দেখা হচ্ছে, আগামীকালের মধ্যেই জানিয়ে দেয়া হবে।’

এদিকে বিসিবির’র একটি সূত্র জানিয়েছে ক্যাম্প হতে পারে আরব আমিরাত কিংবা সিঙ্গাপুরে। ক্যাম্প শেষে হতে পারে অনুশীলন ম্যাচও।

জেডআই/

আর্কাইভ