• ঢাকা মঙ্গলবার
    ১৬ জুলাই, ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১

বিশ্বকাপ স্কোয়ার্ডে নেই, ওমরাহ করতে গেলেন শেখ মেহেদী

প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২২, ০৬:৩১ পিএম

বিশ্বকাপ স্কোয়ার্ডে নেই, ওমরাহ করতে গেলেন শেখ মেহেদী

প্রতীক ওমর

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ সামনে রেখে ১৫ সদস্যের চূড়ান্ত স্কোয়ার্ড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দল থেকে বাদ পড়েছেন অভিজ্ঞ মাহামুদুল্লাহ রিয়াদ। জায়গা হয়নি স্পিনিং অলরাউন্ডার শেখ মেহেদীর। বাদ পড়ার সুযোগে পবিত্র ওমরাহ হজ পালনের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেছেন মেহেদী।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে সন্ধ্যা ৬টা ৫০ মিনিটের ফ্লাইটে সৌদি আরবের উদ্দেশে দেশত্যাগ করেন মেহেদী। তিনি বলেন, পবিত্র ওমরাহ পালনের উদ্দেশ্যে যাচ্ছি। আমার জন্য দোয়া করবেন। সবকিছু ঠিক থাকলে ২২ তারিখ দেশে ফিরব।

স্পিন অলরাউন্ডার শেখ মেহেদীর প্রশংসা করে শ্রীধরণ শ্রীরাম জানিয়েছিলেন ভালোবেসে ফেলেছেন তিনি মেহেদীকে। নতুন এই টেকনিক্যাল কনসালট্যান্ট ঠিক কী কারণে মেহেদীকে ভালোবাসেন সেটাও ব্যাখ্যা করে জানান, দলে মেহেদী অসাধারণ এক চরিত্র।

শ্রীরামের ভাষ্য, আমাদের ১৫ জন খেলোয়াড় নির্বাচন করতে হতো। আমি মেহেদীকে ভালোবাসি। দলে সে এক অসাধারণ চরিত্র, ভালো শক্তি নিয়ে আসে। তবে আমরা স্পিনবান্ধব কন্ডিশনে খেলব না। আমাদের সেই একটি অতিরিক্ত সিম বোলিং বিকল্পটি বহন করতে হয়েছিল। মেহেদী ও নাসুমের মধ্যে খুব ঘনিষ্ঠতা ছিল।

আমরা নাসুমকে বেছে নিয়েছি কারণ সে ভারত ও পাকিস্তানের শীর্ষ তিনের সঙ্গে দুর্দান্ত ম্যাচ আপ করেছে। মেহেদীকে মিস করাটা খুবই দুর্ভাগ্যজনক ছিল। এশিয়ায় খেলা প্রতিটি দলেই তিনি থাকবেন।

জেডআই/

আর্কাইভ