• ঢাকা বুধবার
    ০১ ফেব্রুয়ারি, ২০২৩, ১৮ মাঘ ১৪২৯

শুভমনের ডাবল সেঞ্চুরি, এবার কি রাজি হবেন শচিন!

প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২৩, ০৯:৫৩ এএম

শুভমনের ডাবল সেঞ্চুরি, এবার কি রাজি হবেন শচিন!

ক্রীড়া ডেস্ক

ভারতীয় ক্রিকেটের আকাশে বাতাসে এখন একটাই নাম। শুভমন গিল। বুধবার হায়দরাবাদে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ক্যারিয়ারের স্মরণীয় ওডিআই ইনিংস খেলেছেন শুভমন। ২০৮ রান করেছেন তিনি। তার ব্যাট পেছনে ফেলেছে বিরাট কোহলি, শচিন টেন্ডুলকরদের। আরও একাধিক রেকর্ড ভেঙেছে গিলের ব্যাটে। ২৩ বছরের ব্যাটারের ইনিংস হাঁ করে দেখেছেন ক্রিকেটপ্রেমীরা। শুভমনের ডাবল সেঞ্চুরির পর টুইটারে ট্রেন্ডিং #sara। কিন্তু কেন?

শচিন টেন্ডুলকরের মেয়ে সারার সঙ্গে শুভমনের সম্পর্ক নিয়ে গুঞ্জন বহুদিনের। একই ক্যাপশন দিয়ে ইনস্টাগ্রামে পোস্ট করতেন দুজনে। শুভমন সেঞ্চুরি করলে সারার ইনস্টা স্টোরিতে ভেসে উঠত লাভ ইমোজি। গতবছর হঠাৎ ছন্দপতন।

শোনা গিয়েছিল, শুভমনের মন এক সারা থেকে টপকে অন্য সারায় গিয়ে বসেছে। অর্থাৎ, শচিনকন্যা সারার সঙ্গে ব্রেকআপের পর ডেট করছেন অভিনত্রী সারা আলি খানের সঙ্গে। পতৌদি কন্যার সঙ্গে রেস্তরাঁয় বসে নৈশভোজেও দেখা গেছে দুজনকে। তবে সবটাই অনুমানের ওপর। কারণ এ বিষয়ে শুভমন বা দুই সারার মধ্যে কেউই মুখ খোলেননি।

যাই হোক, বর্তমানে ব্যক্তিগত সম্পর্কের চেয়ে ব্যাট হাতে শিরোনামে রয়েছেন গিল। শ্রীলঙ্কার বিরুদ্ধে সেঞ্চুরি করেছিলেন। বুধবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে হাঁকালেন ডাবল সেঞ্চুরি। শুভমনের ব্যাট চওড়া হতেই টুইটারে ট্রেন্ডিং সারা। নেটিজেনরা মজার খেলায় নেমেছেন। সারাকে নিয়ে কয়েকশ টুইট।

নেটিজেনরা বলছেন, এবার আর সারার সঙ্গে সম্পর্ক নিয়ে শচিন টেন্ডুলকরের আপত্তি থাকবে না। মাস্টার ব্লাস্টার এই সম্পর্কে রাজি। ডাবল সেঞ্চুরির পর শুভমনের সঙ্গে মরাঠী সুন্দরী সারার বাগদানের ঘোষণাও নাকি করে দিয়েছেন শচিন। অনেকে ‘ব্রেকিং নিউজ’ কথাটি লিখে টুইটারে সারা ও শুভমনের ছবি পোস্ট করেছেন। পোস্টগুলো যে নিছকই মজার, তা বলাই বাহুল্য।

অনেকে আবার লিখছেন, এমন পোস্ট দেখে অভিনেত্রী সারা আলি খানের মন খারাপ হয়ে যাবে। সব মিলিয়ে ব্যাট হাতে ঝলসে ওঠার দিনেও ব্যক্তিগত জীবন নিয়েও শিরোনামে তেইশ বছরের শুভমন গিল।

ওডিআই ক্রিকেটে ডাবল সেঞ্চুরি করা কনিষ্ঠ ক্রিকেটার এখন শুভমন গিল। ২০২২ সালের ডিসেম্বরে এই রেকর্ড ছিল ঈশান কিষাণের ঝুলিতে। গত বছরের ডিসেম্বরে বাংলাদেশ সফরে গিয়ে তাদের বিরুদ্ধে ২৪ বছর ১৪৫ দিনের ঈশান ডাবল সেঞ্চুরি করেছিলেন। আর বুধবার ২০৮ রানের অনবদ্য ইনিংস উপহার দেওয়া গিলের বয়স ২৩ বছর ১৩২ দিন। ওডিআই বিশ্বকাপে ঝড় তোলার জন্য তৈরি হচ্ছেন তিনি।

আর্কাইভ