• ঢাকা শুক্রবার
    ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

ফাইনালের লড়াইয়ে রাতে মাঠে নামছেন রোনালদো

প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২৩, ১১:৪৬ পিএম

ফাইনালের লড়াইয়ে রাতে মাঠে নামছেন রোনালদো

ছবি সংগৃহীত

ক্রীড়া ডেস্ক

সৌদি আরবে পাড়ি জমিয়ে ক্রিস্টিয়ানো রোনালদো পিএসজির বিপক্ষে খেলেছেন, আল নাসরের হয়ে খেলেছেন ইত্তেফাকের সঙ্গেও। পর্তুগিজ তারকা এবার খেলতে নামবেন আল ইত্তিহাদের বিপক্ষে। কিং ফাহাদ স্টেডিয়ামে বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) দুদলের ম্যাচটি অনুষ্ঠিত হবে রাত ১২টায়।
ফাইনালে ওঠার লড়াইয়ে রাতে মাঠে নামছেন রোনালদো
আল নাসর ও ইত্তিহাদের ম্যাচটি সৌদি সুপার কাপের সেমিফাইনালের। রোনালদো তার দলের সবচেয়ে বড় তারকা। ফলে এ ম্যাচে তার একাদশে থাকা অনেকটা নিশ্চিতই। আল নাসরের হয়ে ইত্তেফাকের বিপক্ষে অভিষিক্ত রোনালদো কোনো গোল করতে পারেননি। ইত্তিহাদের বিপক্ষে সেই খরা কাটাতে পারেন সাবেক রিয়াল মাদ্রিদ তারকা।

রিয়াদ অলস্টারের হয়ে পিএসজির বিপক্ষে জোড়া গোল করেছিলেন রোনালদো। তিনি গোল দুটো করেন ম্যাচের ৩৪ ও ৪৫ মিনিটে। এরমধ্যে তার প্রথম গোলটি ছিল পেনাল্টি থেকে। যদিও পুরো ম্যাচে খেলতে পারেননি তিনি। ৬০ মিনিটে কেইলর নাভাসের সঙ্গে সংঘর্ষ হলে চোট নিয়ে মাঠ ছাড়তে হয় তাকে। রোনালদোর বদলি হিসেবে তখন নামেন ম্যাথিউস পেরেইরা।

রোনালদোর জোড়া গোলের ম্যাচে লিওনেল মেসি করেন এক গোল। তাতে পিএসজি জয় পায় ৫-৪ গোলের ব্যবধানে। পিএসজির হয়ে অন্য চারটি গোল করেন মারকুইনহোস, রামোস, এমবাপ্পে ও হুগো ইকিতিকে। রিয়াদ একাদশের অন্য দুটি গোল আসে জাং হুন ও তালিস্কার পা থেকে।

প্রসঙ্গত, সৌদি সুপার কাপের অন্য দুই সেমিফাইনালিস্ট আল ফেইহা ও আল হিলাল। ফাইনালে উঠার লড়াইয়ে রাত ৯টায় একে অপরের মুখোমুখি হবে তারা। এই ম্যাচে জয়ী দলের সঙ্গে নাসর-ইত্তিহাদ ম্যাচে জয়ী দল ফাইনালে মুখোমুখি হবে ২৯ জানুয়ারি।

 

সাজেদ/

 

আর্কাইভ