• ঢাকা শুক্রবার
    ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

যৌনসম্পর্কে জড়িয়ে ছিলেন রোনাল্ডোর সঙ্গে, হাতে আছে মেসির গোপন ভিডিও! চিলির মডেলের বিস্ফোরক দাবি

প্রকাশিত: মার্চ ১৩, ২০২৩, ০৩:২৯ পিএম

যৌনসম্পর্কে জড়িয়ে ছিলেন রোনাল্ডোর সঙ্গে, হাতে আছে মেসির গোপন ভিডিও!  চিলির মডেলের বিস্ফোরক দাবি

ক্রীড়া ডেস্ক

আজ আল নাসেরের (Al Nassr) হয়ে নিজের সপ্তম ম্যাচটি খেলতে নামবেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। এশিয়ার মাটিতে দুটি ম্যাচ খেলার পর থেকে নিজের হারানো ফর্ম খুঁজে পেয়েছেন সিআরসেভেন। সৌদি আরবের মাটিতে ইতোমধ্যেই ৮টি গোল এবং ২টি অ্যাসিস্ট করে ফেলেছেন পর্তুগিজ মহাতারকা। কিন্তু আজ মাঠে নামার আগে একটি বড় ধাক্কা খেয়েছেন তিনি। আসুন জেনে নেয়া যাক বিস্তারিত ঘটনাটি।

সম্প্রতি চিলির এক মডেল, যার নাম ড্যানিয়েলা স্যাভেজ (Daniella Chavez), দাবি করেছেন যে তিনি রোনাল্ডোর সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হয়েছিলেন এবং তিনি এবং ক্রিশ্চিয়ানো নিজেও তাদের এই সম্পর্ক খুবই উপভোগ করেছিলেন। এই মুহূর্তে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো বিবাহিত না হলেও তার সঙ্গী জর্জিনা রদ্রিগেজকে নিয়ে একসঙ্গে থাকেন। এই দম্পতির একাধিক সন্তান রয়েছে এবং গত বছর তারা জন্মের সময় এক সন্তানকে হারিয়েও ছিলেন। কোনো সন্দেহ নেই যে, এই খবর জর্জিনার কানে গেলে বিপত্তিতে পড়বেন ক্রিশ্চিয়ানো।

Cristiano Ronaldo,Lionel Messi,Daniella Chavez,Ronaldo sex life,Messi sex life,Al-nassr,PSG,Portugal Argentina,Chile,Bangla,Bengali,Bengali News,Bangla Khobor,Bengali Khobor

চিলির ওই মডেল দাবি করেছেন যে, তিনি এবং ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর শারীরিক সম্পর্কে জড়িয়ে ছিলেন ২০১৫ সালে। হিসাব করলে দেখা যাবে যে, তখনও জর্জেনার সঙ্গে সম্পর্কে জড়ান নেই সিআরসেভেন। ওই মডেল টুইট করে দাবি করেন, “আমার রোনাল্ডোর সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হওয়ার ভিডিও আমার কাছে রয়েছে। কিন্তু আমি সেটা কোনোদিনও প্রকাশ্যে আনবো না। কারণ এটা আমাদের ব্যক্তিগত ব্যাপার এবং তখন আমাদের কারোর গায়েই কোনো আবরণ ছিল না।”

এখানেই থামেননি ড্যানিয়েলা। তিনি আর্জেন্টাইন কিংবদন্তি লিও মেসির (Lionel Messi) সম্পর্কে একটি বিস্ফোরক দাবি করেছেন। নিজের স্ত্রী আন্তঃলেনা ছাড়াও অন্যান্য নারীর সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়ে ছিলেন মেসি, এমনটা দাবি করেছেন ড্যানিয়েলা। যদিও তিনি সরাসরি মেসির নাম নেননি, তিনি বলেছেন যে, আর্জেন্টিনার এক-দশ নম্বর জার্সিধারী ফুটবলারের সঙ্গে অন্য কোনো মহিলার সম্পর্ক রয়েছে। সেই সম্পর্কে তিনি জানেন এবং তার কাছে ভিডিও প্রমাণও রয়েছে। কিন্তু তিনি সেটি প্রকাশ করবেন না। কারণ সেটি ওই ফুটবলারের ব্যক্তিগত জীবনের ব্যাপার।

এই ঘটনার অবশ্য কোনো প্রতিক্রিয়া দেননি মেসি বা রোনাল্ডো কেউই। দুজনেই বর্তমানে নিজেকে কেরিয়ারের শেষটা নিয়ে ব্যস্ত। রোনাল্ডো সম্প্রতি সৌদি লিগে ফেব্রুয়ারি মাসের সেরা প্লেয়ার নির্বাচিত হয়েছেন এবং মেসি ফিফার মঞ্চে বছরের সেরা ফুটবলারের পুরস্কার পেয়েছেন। তাদের ভক্তরা এই মডেলের দাবি নিয়ে খুব একটা মাথা ঘামাচ্ছেন না।

 

/এএল

আর্কাইভ