• ঢাকা বুধবার
    ২৯ মে, ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

ম্যারাডোনার ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করে পোস্ট

প্রকাশিত: মে ২৪, ২০২৩, ১০:৫৬ পিএম

ম্যারাডোনার ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করে পোস্ট

ক্রীড়া ডেস্ক

প্রায় তিন বছর আগে ডিয়েগো ম্যারাডোনা মারা গেছেন আর্জেন্টিনায়। মারা যাওয়ার পরও তাকে নিয়ে নানা সময়ে নানা খবর ছড়িয়েছে। তবে এবার তাকে নিয়ে যে খবরটি ছড়িয়েছে সেটা কিছুটা আলাদা।

আর্জেন্টিনার সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস জানিয়েছে, মঙ্গলবার (২৩ মে) রাতে ডিয়েগো ম্যারাডোনার অফিসিয়াল ফেসবুক পেজটি হ্যাক হয়েছে। হ্যাক হওয়ার পাশাপাশি ম্যারাডোনার অ্যাকাউন্ট থেকে বেশকিছু পোস্টও করা হয়। ম্যারাডোনার ভক্তরা বিষয়টি টের পাওয়ার পরই সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় বয়ে যায়।

ম্যারাডোনার অ্যাকাউন্ট হ্যাকিংয়ের শিকার হওয়ার পর সেখান থেকে করা প্রথম পোস্টটি ছিল এমন, ‘তোমরা নিশ্চয়ই জানো, আমার মৃত্যুর খবরটা ঠিক না।’ যা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেক হাস্যরসের সৃষ্টি হয়। পরে ম্যারাডোনার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে হ্যাকিংয়ের বিষয়টি নিশ্চিত করে একটি পোস্ট করে।


ইনস্টাগ্রামে পোস্ট করে জানানো হয়, ‘আমরা পরিতাপের সঙ্গে জানাচ্ছি, ডিয়েগো ম্যারাডোনার অফিশিয়াল ফেসবুক অ্যাকাউন্ট সাইবার হামলার শিকার হয়েছে। আমরা অ্যাকাউন্টটি যত দ্রুত সম্ভব আগের অবস্থায় ফিরিয়ে আনার চেষ্টা করছি। এখন অ্যাকাউন্ট থেকে যা কিছুই প্রকাশ করা হোক না কেন, তা বর্জন করা হবে।’

এছাড়াও রোনালদো ও মেসিকে নিয়ে পোস্ট করা হয় ম্যারাডোনার অ্যাকাউন্ট থেকে। আবার কিছু হাস্যকর পোস্টও করা হয় সে অ্যাকাউন্ট থেকে। যেমন হ্যাকার মজা করে পোস্ট করেছেন, ‘স্বর্গে কোকাকোলা নেই, শুধু পেপসি।’
ম্যারাডোনার অ্যাকাউন্ট হ্যাকড হওয়ার পর অদ্ভুত সব পোস্ট করা হয়
ম্যারাডোনার অ্যাকাউন্টে অদ্ভুত সব পোস্ট। ছবি: সংগৃহীত

২০২০ সালের ২৫ নভেম্বর হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান আর্জেন্টিনাকে ১৯৮৬ সালে বিশ্বকাপ জেতানো কিংবদন্তি ফুটবলার ডিয়েগো ম্যারাডোনা।


এডিএস/

আর্কাইভ