• ঢাকা বৃহস্পতিবার
    ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

‘নেদারল্যান্ডস-আফগানিস্তানের সঙ্গে হারবে পাকিস্তান’

প্রকাশিত: অক্টোবর ৪, ২০২৩, ১২:১২ এএম

‘নেদারল্যান্ডস-আফগানিস্তানের সঙ্গে হারবে পাকিস্তান’

ক্রীড়া ডেস্ক

বৃহস্পতিবার থেকে ভারতে শুরু হবে ক্রিকেট বিশ্বকাপ। আইসিসির এই গুরুত্বপূর্ণ টুর্নামেন্টের হট ফেভারিট ভারত, অস্ট্রেলিয়া, ইংল্যান্ড ও পাকিস্তান। এই চার দলের সেমিফাইনালে খেলার সম্ভাবনা রয়েছে।

তবে ইংল্যান্ডের সাবেক কিংবদন্তি ক্রিকেটার ও সাবেক অধিনায়ক নাসের হুসেইন মনে করেন, বিশ্বকাপে পাকিস্তান ক্রিকেট দল নেদারল্যান্ডসের কাছেও হারবে। 

নাসের হুসেন বলেন, আমি মনে করি পাকিস্তান ভালো দল। তাদের প্রথম ম্যাচে প্রতিপক্ষ নেদারল্যান্ডস, আর সেই ম্যাচে তারা হেরে যেতে পারে। পাকিস্তান এমনই। তবে এরপর তারা দৌড়াতে থাকবে। সর্বশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপটা দেখুন। কেমন বাজে শুরু হলো, এরপর তারা ফাইনালে পৌঁছে গিয়েছিল।

গত আগস্ট-সেপ্টেম্বর মাসে এশিয়া কাপে শুরুটা দুর্দান্ত হয়েছিল পাকিস্তানের। নেপাল-বাংলাদেশকে হারিয়ে সুপার ফোরে উঠে যাওয়া বাবার আজমের নেতৃত্বাধীন দলটি সুপার ফোরে ভারত ও শ্রীলংকার বিপক্ষে হেরে ফাইনালের আগেই বিদায় নেয়। 

বিশ্বকাপেও বাবার আজমদের একই অবস্থা হতে পারে বলে ভবিষ্যদ্বাণী করেছেন চিরপ্রতিদ্বন্দ্বী ভারতীয় ক্রিকেট দলের সাবেক তারকা ওপেনার বীরেন্দ্রর শেহবাগ। 

শেহবাগ বলেন, আমি চাই বিশ্বকাপেও কিছু অঘটন ঘটুক। যদি কোনো আপসেট হতে হয়, সেটা হোক আফগানিস্তানের কাছে পাকিস্তানের পরাজয়, অথবা নিউজিল্যান্ডের কাছে অস্ট্রেলিয়ার পরাজয়, অথবা দক্ষিণ আফ্রিকার কাছে ইংল্যান্ডের পরাজয়। তখন বিশ্বকাপ উপভোগ্য হয়ে উঠবে।

 

জেকেএস/

আর্কাইভ