• ঢাকা সোমবার
    ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

মাগুরায় সাকিবের নির্বাচনী প্রচারণায় রুবেল

প্রকাশিত: ডিসেম্বর ১৬, ২০২৩, ০৭:০০ পিএম

মাগুরায় সাকিবের নির্বাচনী প্রচারণায় রুবেল

ছবি: সংগৃহীত

ক্রীড়া ডেস্ক

ক্রিকেটের মাঠ থেকে বিরতি নিয়ে রাজনীতির মাঠে নেমেছেন সাকিব আল হাসান। আসন্ন জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের হয়ে প্রতিনিধিত্ব করবেন তিন ফরম্যাটের বাংলাদেশ অধিনায়ক। সাকিবের নির্বাচনী প্রচারণায় তার পাশে থাকতে মাগুরায় গিয়েছেন জাতীয় দলের সতীর্থ রুবেল হোসেন।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-১ আসন থেকে নির্বাচন করছেন সাকিব আল হাসান। ইতোমধ্যেই নির্বাচনী প্রচারণা শুরু করে দিয়েছেন টাইগার অধিনায়ক। সেই প্রচারণায় এর আগে অংশ হয়েছেন জাতীয় দলের ক্রিকেটার রনি তালুকদার। এবার সাকিবের প্রচারণায় নামলেন রুবেল।

শনিবার (১৬ ডিসেম্বর) ফেসবুক পোস্টে সাকিবের নির্বাচনী প্রচারণায় নামার বিষয়টি জানিয়েছেন রুবেল নিজেই। সাকিবের সঙ্গে একটি ছবি আপলোড করে এই ক্রিকেটার লিখেছেন, ‍‍`মাগুরায় প্রিয় ভাইয়ের সাথে বিজয়ের দিনে বিজয়ের লক্ষ্য নিয়ে পথচলা।‍‍`  

আঙুলের ইনজুরির কারণে নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজ খেলতে পারছেন না সাকিব। আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিত জাতীয় নির্বাচনে অংশ নেবেন সাকিব। নির্বাচনের পর আসন্ন বিপিএল দিয়ে মাঠে নামার কথা রয়েছে সাকিবের।

অন্যদিকে, দীর্ঘদিন ধরেই জাতীয় দলের রাডারের বাইরে আছেন রুবেল হোসেন। ২০২১ সালে সর্বশেষ জাতীয় দলের হয়ে খেলেছেন এই ক্রিকেটার। এরপর ঘরোয়া লিগে নিয়মিত খেললেও জাতীয় দলে আর সুযোগ পাওয়া হয়নি তার। বিপিএলের আসন্ন মৌসুমে খুলনা টাইগার্সের হয়ে খেলবেন ডানহাতি এই পেসার।

 

জেকেএস/

আর্কাইভ