• ঢাকা মঙ্গলবার
    ১৬ এপ্রিল, ২০২৪, ২ বৈশাখ ১৪৩১
সার্ভিসেস (পুরুষ ও মহিলা) রেসলিং

দুই বিভাগেই বাংলাদেশ আনসার চ্যাম্পিয়ন

প্রকাশিত: ফেব্রুয়ারি ২০, ২০২৪, ০৭:০২ পিএম

দুই বিভাগেই বাংলাদেশ আনসার চ্যাম্পিয়ন

ক্রীড়া প্রতিবেদক

বাংলাদেশ এ্যামেচার রেসলিং ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠিত তিন দিনব্যাপী “ওয়ালটন উন্মুক্ত ১২তম সার্ভিসেস (পুরুষ ও মহিলা) রেসলিং প্রতিযোগিতায়” পুরুষ ও মহিলা উভয় বিভাগেই চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ আনসার।

পুরুষ বিভাগে চ্যাম্পিয়ন বাংলাদেশ আনসার দল পেয়েছে ৫টি স্বর্ণ, ৩টি রৌপ্য ও ২টি ব্রোঞ্জসহ মোট ১০টি পদক। রানার্স আপ বর্ডার গার্ড বাংলাদেশ পেয়েছে ৩টি স্বর্ণ, ৩টি রৌপ্য ও ৪টি ব্রোঞ্জসহ মোট ১০টি পদক। তৃতীয় স্থান অধিকারী বাংলাদেশ সেনাবাহিনী পেয়েছে ২টি স্বর্ণ, রৌপ্য ৪টি এবং ৩টি ব্রোঞ্জসহ মোট ৯টি পদক।

মহিলা বিভাগে চ্যাম্পিয়ন বাংলাদেশ আনসার পেয়েছে ৭টি স্বর্ণ, ২টি রৌপ্য ও ১টি ব্রোঞ্জসহ মোট ১০টি পদক। রানার্স আপ বাংলাদেশ সেনাবাহিনী পেয়েছে ২টি স্বর্ণ ও ৬টি রৌপ্য সহ মোট ৮টি পদক। তৃতীয় স্থান অধিকারী বাংলাদেশ পুলিশ পেয়েছে ১টি স্বর্ণ, ১টি রৌপ্য ও ৩টি ব্রোঞ্জসহ মোট ৫টি পদক।

পুরুষ বিভাগে সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন বাংলাদেশ সেনাবাহিনী দলের ৭৪কেজিতে জুয়েল। মহিলা বিভাগে সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন বাংলাদেশ আনসার দলের ৭৬কেজিতে রোজিনা। সেরা খেলোয়াড় হিসেবে দুজনই পান ৫হাজার টাকা করে নগদ অর্থ পুরস্কার। এছাড়া প্রতিযোগিতায় পদক প্রাপ্ত সকল খেলোয়াড়দের ওয়ালটনের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স পুরস্কার প্রদান করা হয়।

আর্কাইভ