• ঢাকা মঙ্গলবার
    ১৬ জুলাই, ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১
টি-টোয়েন্টি বিশ্বকাপ

বিরাট বিরাট বলে চিৎকার, পাত্তা দিলেন না কোহলি

প্রকাশিত: জুন ৩, ২০২৪, ১২:৩৭ পিএম

বিরাট বিরাট বলে চিৎকার, পাত্তা দিলেন না কোহলি

ক্রীড়া ডেস্ক

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে দিন শনিবার বাংলাদেশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে খেলেননি বিরাট কোহলি। কিন্তু তারপরও গ্যালারি থেকে বিরাট বিরাট বলে চিৎকার শোনা গেল। কিন্তু সেই চিৎকারে কোনো পাত্তা দিলেন না কোহলি।

বিরাটের একটি ভিডিও সামাজিকমাধ্যমে ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, ডাগআউটে এক কোনায় বসে রয়েছেন বিরাট। তাকে দেখে সমর্থকরা চিৎকার করছেন। কিন্তু কোহলি সেদিকে পাত্তা না দিয়ে তাকিয়ে রয়েছেন তার সামনে রাখা খাবারের দিকে। মন দিয়ে খেতে দেখা যায় তাকে। তাকে দেখে বোঝা যাচ্ছিল, মাঠে বসে বেশ উপভোগ করে খাচ্ছেন তিনি।

আনন্দবাজার প্রতিবেদন সূত্রে জানা যায়, বাংলাদেশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলেছে ভারত। কিন্তু সেই ম্যাচে বিরাট কোহলি খেলেননি। দলের সঙ্গে ডাগআউটে বসেছিলেন তিনি। তাকে দেখে, তার নাম ধরে গ্যালারি থেকে চিৎকার  দিতে শোনা যায়। কিন্তু সেই চিৎকারে পাত্তা দিলেন না বিরাট কোহলি। 

বিরাট যে খেলবেন না, তা টসের পরেই জানিয়ে দিয়েছিলেন ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা। কারণ শুক্রবার দলের সঙ্গে যোগ দেন তিনি। আমেরিকা যাওয়ার ধকল সামলাতে কোহলিকে বিশ্রাম দেওয়া হয়েছিল। যদিও মাঠে দলের সঙ্গে গিয়েছিলেন বিরাট।

আর্কাইভ