• ঢাকা শনিবার
    ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

ছুরিকাঘাতে এক এইচএসসি শিক্ষার্থী নিহত

প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০২২, ০৬:৫০ পিএম

ছুরিকাঘাতে এক এইচএসসি শিক্ষার্থী নিহত

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

রাজধানীর মধ্য বাড্ডা ডিআইটি প্রজেক্টের ১৩ নম্বর রোড এলাকায় পূর্ব শত্রুতার জেরে ছুরিকাঘাতে এইচএসসি পরীক্ষার্থী নিহত হয়েছেন। নিহত শিক্ষার্থীর নাম মো. আশফাকুর রহমান চৌধুরী শাতিল (১৯)।  এই ঘটনায় শোয়াইব (১৯) নামের আরও একজন ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসাধীন রয়েছেন। রোববার (৪ ডিসেম্বর) রাতে এই ঘটনাটি ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে রাত সাড়ে নয়টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের মা আফরোজা বেগম জানান, আমার আমার ছেলে বাসায় এসে খাওয়া-দাওয়া করার জন্য গোসল করে। এরমধ্যে বাংলাদেশের ক্রিকেট খেলা চলছিল। খেলা দেখার সময় রোপন ও রকি বারবার তাকে ফোনে বিরক্ত করে বলে তুমি আসো। বাসায় খাওয়া-দাওয়া করে দ্রুত বের হয়ে যায় শাতিল। আমরা জানতে পারি রোকনের সঙ্গে রকির পূর্ব শত্রুতা ছিল। এই পূর্ব শত্রুতার জের ধরে আমার ছেলেকে ছুরিকাঘাত করে হত্যা করেছে।
তিনি জানান, আমার ছেলে বিএম কলেজের এইচএসসি পরীক্ষার্থী ছিলেন। কালও আমার ছেলের পরীক্ষা ছিল।
তিনি আরও জানান, আমাদের গ্রামের বাড়ি ঢাকার দোহারের জয়পাড়া চৌধুরী বাড়ি এলাকায়। স্বামীর নাম মো. মনিরুজ্জামান চৌধুরী সজল। আমার এক ছেলে এক মেয়ের মধ্যে সে ছিল বড়।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।
 

 

সজিব/এএল

আর্কাইভ