• ঢাকা মঙ্গলবার
    ২১ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

যমুনায় নৌকা থেকে পড়ে ৩ জনের মৃত্যু, নিখোঁজ ৪

প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০২১, ০৪:৪৭ পিএম

যমুনায় নৌকা থেকে পড়ে ৩ জনের মৃত্যু, নিখোঁজ ৪

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জে যমুনা নদীতে নৌকা থেকে যাত্রী পড়ে যাওয়ার ঘটনায় আরও একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এতে করে মৃতের সংখ্যা বেড়ে জনে দাঁড়িয়েছে। ঘটনায় নিখোঁজ রয়েছেন আরও যাত্রী। বৃহস্পতিবার ( সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে জেলার চৌহালী উপজেলার এনায়েতপুর স্পার বাঁধ এলাকায় দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জামালপুর জেলার ইসলামপুর উপজেলার পাতাসি গ্রামের জহির উদ্দিনের স্ত্রী ঝালিমন বেগম (৬০), দেওয়ানগঞ্জ উপজেলার খুড়মা মধ্যপাড়া গ্রামের জব্বার আলীর স্ত্রী ফুলজান বেগম (৫০) গায়েনপাড়া গ্রামের মিন্ট মিয়ার ছেলে ইয়াসিন।

নিখোঁজরা হলেন- জামালপুরের দেওয়ানগঞ্জের খুরমা গ্রামের তোতা মিয়ার ছেলে জাহিদ হোসেন (), ওমর আলীর স্ত্রী সুফি বেগম (৫০), মিন্ট হোসেনের স্ত্রী হেলেনা খাতুন (৩০) এবং আব্দুস সাত্তার (৬০)

শুক্রবার (১০ সেপ্টেম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন চৌহালী নৌ-পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম।

এদিকে নৌ-পুলিশ উদ্ধার অভিযান শুরু করলেও নিখোঁজের ২০ ঘণ্টা পরও ঘটনাস্থলে পৌঁছাতে পারেনি ফায়ার সার্ভিসের ডুবুরি দল। ঘটনার পর থেকে ঘটনাস্থলে অপেক্ষা করেছেন নিখোঁজ ব্যক্তিদের স্বজনরা।

চৌহালী নৌ-পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম জানিয়েছেন, জামালপুর থেকে এনায়েতপুর খাজা ইউনুস আলীর মাজারে যমুনা নদী দিয়ে নৌকায় আসছিলেন তারা। নৌকাটি এনায়েতপুর স্পার বাঁধের  কাছাকাছি পৌঁছালে প্রবল স্রোতের টানে কাত হয়ে কয়েকজন যাত্রী নদীতে পড়ে যান। এতে ঘটনার দিনই দুই নারীর মরদেহ উদ্ধার করা হয়। এছাড়া শুক্রবার দুপুরে শাহজাদপুরের মোনাকোসা এলাকায় যমুনা নদী থেকে ভাসমান অবস্থায় এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়।

টিআর/ডাকুয়া


আর্কাইভ