• ঢাকা বৃহস্পতিবার
    ১৩ জুন, ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১

জনগণ যাকে নির্বাচিত করবে তার সঙ্গেই কাজ করব: আইনমন্ত্রী

প্রকাশিত: মে ১৭, ২০২৪, ০৮:৩৯ পিএম

জনগণ যাকে নির্বাচিত করবে তার সঙ্গেই কাজ করব: আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, জনগণ যাকে পছন্দ করবে, যাকে ভোট দিয়ে নির্বাচিত করবে সেই আমার। আমি হচ্ছি জনগণের। আমার এলাকাবাসীকে পরিষ্কার বলেছি, নির্বাচন সুষ্ঠু হবে।

ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবায় আগামী ২১ মে অনুষ্ঠিতব্য উপজেলা নির্বাচনের পরিবেশ নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে শুক্রবার তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, নির্বাচন কমিশন আমাকে আশ্বস্ত করেছে নির্বাচন সুষ্ঠু হবে। জনগণকে বলেছি তাদের পছন্দমতো ভোট দিতে। আর এ কথাও বলেছি প্রতিদ্বন্দ্বী দুজন প্রার্থীই আমার খুব কাছের। তারা যাকে পছন্দ করেন তাকেই ভোট দিয়ে নির্বাচিত করবেন। তার সঙ্গেই আমি কাজ করব। আমার কোনো অসুবিধা হবে না।

আনিসুল হক বলেন, দুজনই আওয়ামী লীগের নেতা। তারা যেন আমার আওয়ামী লীগের নেতাকর্মীদের গালাগাল না করেন। নির্বাচনের পরদিন থেকে আমাদের মধ্যে কোনো ভেদাভেদ থাকবে না। আমরা একসঙ্গে কাজ করব। সেই জন্য তাদের মার্জিত ভাষায় ভোট চাইতে বলেছি।

আইনমন্ত্রী আনিসুল হক কসবা মডেল মসজিদে জুমআর নামাজ আদায় করেন। নামাজের আগে মন্ত্রী দলীয় নেতাকর্মী ও মুসল্লিদের উদ্দেশে উপজেলা নির্বাচন নিয়ে কথা বলেন।

এ সময় আইনসচিব গোলাম সারওয়ার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী রাশেদুল কাওসার ভুইয়ার, আইনমন্ত্রীর সহকারী একান্ত সচিব মাসুদ উল আলম, কসবা উপজেলার আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহ-সভাপতি ও কসবা পৌরসভার মেয়র গোলাম হাক্কানী, কসবা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী মো. আজহারুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ছাইদুর রহমান স্বপন, সাবেক উপজেলা চেয়ারম্যান রুহুল আমিন ভুইয়া, কসবা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনির হোসেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ সদস্য ও কসবা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম এ আজিজসহ উপজেলা আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।  

আর্কাইভ