• ঢাকা রবিবার
    ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

লালমনিরহাটে ডাকাতি : মাস্টারমাইন্ডকে খুঁজছে পুলিশ

প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২১, ০৭:৫৪ পিএম

লালমনিরহাটে ডাকাতি : মাস্টারমাইন্ডকে খুঁজছে পুলিশ

লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটের হাতীবান্ধায় আলোচিত সাড়ে ১৮ লাখ টাকা ডাকাতির ঘটনায় আটক ৫ জনকে জেল-হাজতে প্রেরণ করেছে পুলিশ। শনিবার (১১ সেপ্টেম্বর) দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়।

এ ঘটনার মাস্টারমাইন্ডসহ ডাকাতির সঙ্গে জড়িতদের গ্রেফতারে পুলিশি অভিযান ও তদন্ত অব্যাহত আছে বলে জানিয়েছে পুলিশ।

হাতীবান্ধা থানার ওসি এরশাদুল আলম বলেন, আটক ৫ জনের মধ্যে জহরুল হকের পুত্র মমিন (৪৭) ওই মামলায় ও লাভলু মিয়া পুত্র রব্বু মিয়া, আব্দুল্লাহর পুত্র দুলাল হোসেন, সহিদার হোসেনের পুত্র সাগর আলী ও সেকেন্দার আলীর পুত্র লিংকন ইসলাম ওই মামলায় জড়িত আছে কিনা তা খতিয়ে দেখতে তদন্তের স্বার্থে গ্রেফতার দেখিয়ে জেলে পাঠানো হয়েছে। তাদের মধ্যে জহরুল হকের পুত্র মমিনের রিমান্ড চেয়েছে পুলিশ।

লালমনিরহাট সিনিয়র সহকারী পুলিশ সুপার (বি-সার্কেল) তাপস সরকার বলেন, পুলিশ এ ডাকাতির ঘটনাটি গুরুত্বসহকারে তদন্ত করা হচ্ছে। ধারণা করা হচ্ছে, এ ঘটনার সঙ্গে একটি বড় সিন্ডিকেট জড়িত থাকতে পারে। ওই সিন্ডিকেটের মাস্টরমাইন্ডসহ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে অভিযান ও তদন্ত অব্যাহত আছে। ইতোমধ্যে বেশ কিছু তথ্য হাতে চলে এসেছে। সেগুলো যাচাই করা হচ্ছে।

গত ৯ সেপ্টেম্বর সন্ধ্যায় ওই উপজেলার বড়খাতা এলাকায় ওষুধ ব্যবসায়ী একরামুল হকের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। এ সময় ডাকাতরা ওই বাড়ির দুই নারীকে বেঁধে রেখে আলমারি ভেঙে সাড়ে ১৮ লাখ টাকা লুট করে নিয়ে যায়।

নূর/ডাকুয়া

আর্কাইভ