• ঢাকা রবিবার
    ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

ভূরুঙ্গামারীতে বিষপানে স্কুলশিক্ষিকার আত্মহত্যা

প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২১, ০৭:৫২ পিএম

ভূরুঙ্গামারীতে বিষপানে স্কুলশিক্ষিকার আত্মহত্যা

কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে বিষপানে এক শিক্ষিকা আত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে। রোববার (১৮ অক্টোবর) দিবাগত রাতে উপজেলার বঙ্গ সোনাহাট ইউনিয়নের মধ‍্য ভরতের ছড়া গ্রামে এ ঘটনা ঘটে।

 

নিহত শিক্ষিকার নাম হুরুন্নেছা বেগম ওরফে শিল্পী (৩৯)। তিনি ওই গ্রামের বিএসসি মোড় এলাকার রফিকুল ইসলামের স্ত্রী এবং সোনাহাট বালিকা উচ্চবিদ্যালয়ের সহকারী শিক্ষিকা।

 

স্থানীয় সূত্রে জানা যায়, হুরুন্নেছা শিল্পী উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের গছিডাঙ্গা দলবাড়ী কুড়ারপাড় গ্রামের মো. হাছেন আলী মাস্টারের কন্যা। প্রায় ২২ বছর পূর্বে বিএসসি মোড়ের আনোয়ার মাস্টারের ছেলে রফিকুল ইসলামের সঙ্গে তার বিয়ে হয়। তাদের ঘরে দুই মেয়ে রয়েছে। স্বামী রফিকুল ইসলামের সঙ্গে দীর্ঘদিন বনিবনা ছিল না হুরুন্নেছা বেগম ওরফে শিল্পীর। তাই স্বামীর সঙ্গে অভিমান করে ঘরে থাকা ইঁদুর মারা বিষপান করেন তিনি।

 

পরে তাকে মুমূর্ষু অবস্থায় ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে ওই রাতেই তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তিনি মৃত্যু বরণ করেন।

 

বঙ্গসোনাহাট ইউনিয়নের (ইউপি) চেয়ারম্যান শাহজাহান আলী মোল্লা বলেন, ‘স্বামীর সঙ্গে ওই স্কুলশিক্ষিকার ঝগড়া হয়। পরে তিনি অভিমান করে ঈঁদুর মারা বিষপানে আত্মহত্যা করেন।’

 

এ বিষয়ে ভূরুঙ্গামারী থানার ওসি আলমগীর হোসেন বলেন, ‘জেনেছি ওই স্কুলশিক্ষিকা বিষ খেয়ে আত্মহত্যা করেছেন। ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী বিস্তারিত জানানো যাবে।’

 

টিআর/এম. জামান

আর্কাইভ