• ঢাকা রবিবার
    ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সৈয়দপুরে দুর্ঘটনাকবলিত বিমান উদ্ধার করল সেনাবাহিনী

প্রকাশিত: নভেম্বর ১৮, ২০২১, ০৬:৫০ পিএম

সৈয়দপুরে দুর্ঘটনাকবলিত বিমান উদ্ধার করল সেনাবাহিনী

নীলফামারী প্রতিনিধি

নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরে দুর্ঘটনায় পতিত নভোএয়ারের বিমানটি উদ্ধার করেছে সেনাবাহিনী। বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে সেনাবাহিনীর দু’টি উদ্ধার যানবাহনের মাধ্যমে বিমানটিকে টারমাকে নিয়ে আসা হয়েছে। এক বিজ্ঞপ্তির মাধ্যমে এমনটাই জানিয়েছে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর)।

জানা যায়, বুধবার (১৭ নভেম্বর) সন্ধ্যা ৬টা ৫০ মিনিটে ঢাকা থেকে ছেড়ে আসা নভোএয়ারের একটি উড়োজাহাজ সৈয়দপুর বিমানবন্দরে অবতরণের পর সামনের চাকা বেঁকে যায় রানওয়েতে। এর ফলে বিমান চলাচল বন্ধ থাকে গত রাতে। ভিকিউ-৯৬৭ উড়োজাহাজটি ৬৭ যাত্রী নিয়ে সৈয়দপুরে আসে। তবে তারা অক্ষত ছিলেন। ঘটনার পর বাংলাদেশ বিমানের একটি উড়োজাহাজ সৈয়দপুরে অবতরণ না করে ঢাকায় ফিরে যায়।

নভোএয়ারের সৈয়দপুর বিমানবন্দর নিয়ন্ত্রক মোহাম্মদ শাওন জাহান, নভোএয়ারের ফিরতি ঢাকাগামী যাত্রীদের টিকিট ক্যান্সেল করা হয়। তাদের রিফান্ডের প্রক্রিয়া চলছে। সকাল থেকে আবারও সকল বিমান ওঠানামা শুরু হয়েছে।

সৈয়দপুর বিমানবন্দর ব্যবস্থাপক সুপ্লব কুমার জানান, রাত দেড়টার দিকে রানওয়ে স্বাভাবিক হয় এবং নভোএয়ারের উড়োজাহাজটি বিমানবন্দরে রাখা হয়। বৃহস্পতিবার সকাল ৮টা থেকে সকল বিমান ওঠানামা শুরু হয়।

এস/এম. জামান

আর্কাইভ