• ঢাকা বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২, ৩০ ভাদ্র ১৪২৯

এবার প্রেমের টানে বাংলাদেশে মালয়েশিয়ান তরুণী

প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২২, ০৪:০২ পিএম

এবার প্রেমের টানে বাংলাদেশে মালয়েশিয়ান তরুণী

দেশজুড়ে ডেস্ক

সামাজিক যোগাযোগমাধ্যমে পরিচয়ের সূত্র ধরে প্রেমে পড়ে অনেক তরুণ তরুণী বাংলাদেশে পাড়ি জমিয়েছেন। এবার সেই তালিকায় নাম লিখলেন এক ২০ বছর বয়সী মালয়েশিয়ান তরুণী। চাঁদপুর জেলার হাজীগঞ্জে প্রেমিক ওমর ফারুকের কাছে ছুটে এসেছেন নুর আয়েশা নামের সেই তরণী। ইতিমধ্যে দু’জনের বিয়ে সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) রাতে হাজীগঞ্জ পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড মকিমাবাদ এলাকায় ধর্মীয় রীতি মেনে হাজীগঞ্জের যুবক ওমর ফারুক ও মালয়েশিয়ান তরুণী নূর আয়েশার সাথে বিয়ে পড়ানো হয়। বিয়েতে উপস্থিত ছিলেন নূর আয়েশার মা, বড় ভাই ও বড় ভাইয়ের স্ত্রীর এবং ওমর ফারুকের অভিভাবক। বিয়ের আগে ধুমধামে তাদের গায়ে হলুদ দেয়া হয়।
 
আয়েশা মালয়েশিয়ার পেনাং শহরের বাসিন্দা। তিনি স্থানীয় একটি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন এবং পড়ালেখার পাশাপাশি চাকরিও করছেন। গত বুধবার (১৪ সেপ্টেম্বর) ওই তরুণী মালয়েশিয়া থেকে তার মা, বড় ভাই ও বড় ভাইয়ের স্ত্রীকে নিয়ে বাংলাদেশে আসেন।

খোঁজ নিয়ে জানা যায়, জীবিকার তাগিদে ওমর ফারুক সাত বছর আগে মালয়েশিয়ায় যান। সেখানে ফেসবুকে নূর আয়েশার সাথে পরিচয় হয় তার। পরে দুজনে একে অপরের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। গত চার মাস পুর্বে ওমর ফারুক বাংলাদেশে চলে আসেন। এই চার মাস প্রিয় মানুষটিকে না দেখতে পেয়ে ১৪ সেপ্টেম্বর বাংলাদেশে আসেন নূর আয়েশা।  

ওমর ফারুক জানান, সত্যিকারের ভালোবাসা কোনো বাধা মানে না। একই কথা বলেন নূর আয়েশা, দেশে (মালয়েশিয়া) ফিরে দুজনই নতুনভাবে ক্যারিয়ার শুরু করতে করবো।

ভিনদেশি বউয়ের সাথে সম্পর্ক কেমন জানতে চাইলে ওমর ফারুকের মা জানান, পুত্রবধূ কিছু কিছু বাংলা শিখার চেষ্টা করছে। পুত্রবধূর মা, বড় ভাই ও ভাইয়ের স্ত্রী সবাই দারুণ ভালো।

জেডআই/

আর্কাইভ