• ঢাকা রবিবার
    ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

কালনা মধুমতী সেতুর উদ্বোধন অক্টোবরে

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২২, ০৮:০৩ পিএম

কালনা মধুমতী সেতুর উদ্বোধন অক্টোবরে

নড়াইল প্রতিনিধি

আগামী মাসের (অক্টোবর) কালনা মধুমতী সেতুর উদ্বোধন করা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) নড়াইল জেলার কালনা এলাকায় মধুমতী নদীর উপর নির্মিত মধুমতী সেতু পরিদর্শনকালে সাংবাদিকদের তিনি এ কথা জানান। এ সময় সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা উপস্থিত ছিলেন।

সেতুমন্ত্রী বলেন, সেতুর উদ্বোধনের দিনক্ষণ প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে ফিরে আসলে জানিয়ে দেবেন। ইতোমধ্যে সেতুর সামারি প্রধানমন্ত্রীর কার্যালয়ে পাঠানো হয়েছে এবং তিনি স্বাক্ষর করেছেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সেতুমন্ত্রী বলেন, নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা করছে বিএনপি। আগামী নির্বাচন সংবিধান অনুযায়ী অনুষ্ঠিত হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে মধুমতী সেতুর নামকরণ করা হয়েছে বলে জানান সেতুমন্ত্রী। তিনি বলেন, ৬৯০ মিটার দীর্ঘ সেতুর নির্মাণে ব্যয় হয়েছে ৯৫৯ কোটি ৮৫ লাখ টাকা।

নির্বাচনের সময় সরকার রুটিন দায়িত্ব পালন করবে বলেও জানান ওবায়দুল কাদের। তত্ত্বাবধায়ক সরকার ফিরে আসার কোনো সম্ভাবনা নেই। উচ্চ আদালতের নির্দেশে তত্ত্বাবধায়ক সরকার এখন জাদুঘরে।

 

এএল/

আর্কাইভ