• ঢাকা সোমবার
    ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জে অস্ত্র ও গুলিসহ ৩ ডাকাত আটক

প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২২, ০৯:৪৩ পিএম

সিরাজগঞ্জে অস্ত্র ও গুলিসহ ৩ ডাকাত আটক

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জের বেলকুচি থেকে হত্যা ও ডাকাতির পরিকল্পনায় জড়িত তিন ডাকাতকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এ সময় আটকৃতদের দেয়া স্বীকারোক্তির ভিত্তিতে একটি বিদেশি রিভলবার, একটি শুটারগান, তিন রাউন্ড গুলি ও একটি ম্যাগাজিন উদ্ধার করা হয়।

মঙ্গলবার (১৮ অক্টবর) দুপুরে সিরাজগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার আরিফুর রহমান মণ্ডল।আটককৃতরা হলেন- জেলার বেলকুচি উপজেলার জিধুরি গ্রামের ডাকাত সরদার মন্তাজ আলী, ডাকাত দলের সদস্য একই গ্রামের আলী হাসান ও লিখন।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার আরিফুর রহমান মণ্ডল বলেন, জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক জুলহাস উদ্দিন, আব্দুল ওয়াদুদ ও সহকারী উপ-পরিদর্শক মিন্টু শেখ নিয়মিত অভিযানের অংশ হিসেবে সোমবার বিকেলে জেলার বেলকুচি উপজেলার সমেশপুরে একটি রেস্টুরেন্টে মাদকবিরোধী অভিযান চালাতে গিয়ে মন্তাজ আলী, আলী হাসান ও লিখনকে আটক করে। পরে জিজ্ঞাসাবাদে তারা একটি হত্যাকাণ্ড ও একটি ডাকাতি পরিচালনার পরিকল্পনা করছিল বলে জানান। 

পুলিশ সুপার আরও বলেন, পরিকল্পনার বিষয়টি জানার পর অধিকতর জিজ্ঞাসাবাদে তারা এই দুটি কাজে ব্যবহার করতে যাওয়া অস্ত্রের বিষয়ে তথ্য দেন। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে একটি বিদেশি রিভলবার, একটি ওয়ানশুটারগান, তিন রাউন্ড গুলি ও একটি ম্যাগাজিন উদ্ধার করা হয়। এ বিষয়ে বেলকুচি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এএল

আর্কাইভ