• ঢাকা সোমবার
    ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

বউয়ের ওপর অভিমান করে স্বামীর আত্মহত্যা

প্রকাশিত: অক্টোবর ২০, ২০২২, ০৬:৫৫ এএম

বউয়ের ওপর অভিমান করে স্বামীর আত্মহত্যা

পাবনা প্রতিনিধি

পাবনার ঈশ্বরদীতে বউয়ের উপর অভিমান আত্নহত্যা করেছে স্বামী। স্ত্রী বাবার বাড়ী থেকে না আশায় গলায় ফাঁস নিয়ে এ আত্নহত্যা করেন বলে জানিয়েছেন তার পরিবার।

বুধবার(১৯শে অক্টোবর) সকালে জেলার  ঈশ্বরদী উপজেলার মুলাডুলি ইউনিয়নের পতিরাজপুর গ্রামে পরমেশ সরদার কালু (২৫) নামে এক যুবক নিজ ঘরে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে।

নিহতের পারিবারিক সুত্রে জানা যায়, পরমেশ সরদারের স্ত্রী মিতু সরদার প্রায় এক বছর আগে তিন সন্তানকে নিয়ে তার বাবার বাড়ি জামালপুরের সরিষাবাড়িতে চলে যান। বহুবার স্ত্রীর সঙ্গে যোগাযোগ করেও তাকে ফেরত আনতে পারেনি। স্ত্রী ও বাচ্চার শোকে পরমেশ বেশ কিছুদিন ধরে ঠিকমতো খাওয়া-দাওয়াও করতেন না। এভাবেই শারীরিক ও মানসিকভাবে তিনি ভেঙে পড়েছিলেন জানান পরিবার।

গত মঙ্গলবার রাতে তিনদিন পর বাড়িতে এসে ঘরে ঘুমাতে যায় পরমেশ।সকালে কোনো সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙে দেখা যায় ঘরের ডাবের সঙ্গে গামছা পেঁচিয়ে গলায় ফাঁস নিয়েছেন তিনি।

এ বিষয়ে ঈশ্বরদী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)অরবিন্দ সরকার বলেন, ‍‍`গলায় ফাঁস নেয়ার সংবাদ পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।‍‍`

এ ব্যাপারে ঈশ্বরদী থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে বলেও জানান তিনি।

 

এসএএস

আর্কাইভ