• ঢাকা রবিবার
    ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

সৈয়দপুরে অটো ভ্যান উপহার পেল অসহায় বৃদ্ধ

প্রকাশিত: নভেম্বর ৩, ২০২২, ১০:৩৬ পিএম

সৈয়দপুরে অটো ভ্যান উপহার পেল অসহায় বৃদ্ধ

নীলফামারী প্রতিনিধি

নীলফামারীর সৈয়দপুরে অসহায় বৃদ্ধ দীনেশ চন্দ্র রায়ের (৫২) অটো ভ্যান চুরি হয়ে গিয়েছিল প্রায় এক মাস আগে। এখন অসহায় সেই বৃদ্ধের মুখে হাসিয়ে ফুটিয়েছে শহরের নীলফামারী সৈয়দপুরের অটো বাইক শ্রমিক কল্যাণ সোসাইটি। 

বৃহস্পতিবার (০৩ নভেম্বর) দুপুরে সেই বৃদ্ধকে নতুন এক অটো ভ্যান তুলে দেয়া হয়েছে বাংলাদেশ অটো বাইক শ্রমিক কল্যাণ সোসাইটির পক্ষ থেকে। শহরের ব্যস্ততম মোড় পাঁচমাথা মোড় পুলিশ বক্সের কাছে বৃদ্ধ ওই লোকের হাতে অটোভ্যান ও চাবি তুলে দেন সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন। এ সময় উপস্থিত ছিলেন ট্রাফিক পুলিশ (টিআই) নাহিদ হাসান, আশরাফ কোরাইশি প্রমুখ।

অটোভ্যান পেয়ে বেজায় খুশি দীনেশ চন্দ্র রায়। তিনি বলেন, ভ্যার চুরি যাওয়ার পর পরিবার নিয়ে অনেক কষ্টে ছিলাম। অটো বাইক শ্রমিক কল্যাণ সোসাইটির সদস্যরা আমার পাশে এসে দাঁড়ালো। নতুন ভ্যানের ব্যবস্থা করে দিয়েছে। আমি কী ভাষায় ওদের প্রসংসা করবো জানি না।

বাংলাদেশ অটো বাইক শ্রমিক কল্যাণ সোসাইটির সৈয়দপুর শাখার সভাপতি মনজুর হোসেন সিয়াম জানান, এক মাস আগে শহরের রংপুর রোড থেকে ওই বৃদ্ধের অটোভ্যান চুরি হয়ে যায়। পরে তিনি আমাদের সাথে যোগাযোগ করলে আমরা তাকে নতুন ভ্যান দেয়ার আশ্বাস দিই। আজ তার হাতে কমিটির পক্ষ থেকে নতুন অটোভ্যান তুলে দেয়া হয়।

এএল/

আর্কাইভ