• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

চুয়াডাঙ্গায় গরু বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা, নিহত ২

প্রকাশিত: নভেম্বর ৪, ২০২২, ০৪:৫৮ পিএম

চুয়াডাঙ্গায় গরু বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা, নিহত ২

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গা জেলার সদর উপজেলার আলুকদিয়া বাজারে দুর্ঘটনায় দুই গরু ব্যবসায়ী নিহত হয়েছেন এবং ২ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার (৩ অক্টোবর) দিবাগত রাত ২টার দিকে আলুকদিয়া বিশ্বাস ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত গরু ব্যবসায়ীরা হলেন- মেহেরপুর জেলার রায়পুর গ্রামের লুৎফরের ছেলে আশরাফুল হক (৫০) ও একই জেলার বাসস্ট্যান্ড পাড়ার হারুন উর রশিদের ছেলে মনির হোসেন (৪৫)। আহত ব্যক্তিরা হলেন- মেহেরপুর জেলার রায়পুর গ্রামের নিজাম শেখের ছেলে কালাম (৪০) ও মেহেরপুর শহরের খন্দকারপাড়ার জহির উদ্দিনের ছেলে মিনারুল ইসলাম (৪১)।

স্থানীয়রা জানান,  রাতে গরুবোঝাই একটি ট্রাক মেহেরপুরের দিকে যাচ্ছিল। ট্রাকটি আলুকদিয়া তেল পাম্পের সামনে পৌঁছে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা একটি গাছে ধাক্কা দেয়। ধাক্কা লেগে চালক ও হেলপারসহ এক গরু ব্যবসায়ীরা আটকা পড়েন। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা তাদের জীবিত উদ্ধার করে সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠান। ট্রাকের উপরে থাকা গরু ব্যাপারী আশরাফুল হক ঘটনাস্থলেই নিহত হন।

চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক রফিকুজ্জামান বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে। ঘটনাস্থলেই মারা যান আশরাফুল হক (৫০)। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মনির হোসেনও মারা যান। এ সময় ট্রাকে থাকা ১৯টি গরুর মধ্যে ৭টি গরু ঘটনাস্থলেই মারা গেছে। আহতদের চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান জানান, ‘দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে রাখা হয়েছে। রাতে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুর্ঘটনা ঘটে। ট্রাকটি চুয়াডাঙ্গার দিক থেকে মেহেরপুরের দিকে যাচ্ছিল। এ ব্যাপারে আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

এএল/

আর্কাইভ