• ঢাকা সোমবার
    ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

নীলফামারীর ডোমারে স্কুলছাত্র নিখোঁজ

প্রকাশিত: নভেম্বর ১৪, ২০২২, ০৮:৩১ পিএম

নীলফামারীর ডোমারে স্কুলছাত্র নিখোঁজ

আদালত প্রতিবেদক

নীলফামারীর ডোমারে মাদ্রাসায় যাওয়ার কথা বলে বেরিয়ে মো. আরমান হোসেন (১২) নামে এক ছাত্র নিখোঁজ হয়েছে। তার খোঁজ না পেয়ে দিশেহারা বাবা-মা। পরে সম্ভাব্য সব স্থানে খোঁজ নিয়ে কোনো সন্ধান না পেয়ে রাত ১০টার দিকে ডোমার থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন আরমানের বাবা আনজারুল হক।
 

আরমান উপজেলার সোনারায় ইউনিয়নের র্ফামহাট কৈগিলা এলাকার বাসিন্দা আনজারুল হক ও আম্বিয়া দম্পতির ছোট ছেলে। সে ফার্মের হাট কৈগিলা দারুস সালাম হাফিজিয়া মাদ্রাসায় নাজেরা শাখায় পড়ে। গায়ের রং শ্যামলা, চুল কালো ছোট ছোট, ওজন ৩৫ কেজি ও উচ্চতায় ৪ ফুট। হারিয়ে যাওয়ার সময় তার পড়নে ছিল খয়েরী কালারের গেঞ্জি ও পার্পেল রংয়ের পায়জামা। কেউ তার সন্ধান পেলে তার বাবা আনজারুল (০১৭২৭৯১৯৮২০), তার ফুপাতো ভাই র্মোশেদ (০১৭৩০৬৮৪৫০২) অথবা ০১৩২০১৩৫৪৮০ নম্বরে ফোন করে ডোমার থানায় তথ্য দিয়ে সহায়তা করতে পারেন।
 

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, গত শনিবার (১২ নভেম্বর) দুপুর ১২টায় মাদ্রাসা যাবার কথা বলে বাড়ি থেকে বের হওয়ার পর তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরে দুপুর পেরিয়ে বিকেল, বিকেল পেরিয়ে রাত হয়ে গেলেও বাড়ি ফিরে না আসায় পাড়া-প্রতিবেশী, আত্মীয়-স্বজনদের বাসায় খোঁজ করা হয়। সম্ভাব্য সব স্থানে খোঁজ নিয়ে কোনো সন্ধান না পেয়ে ডোমার থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন আরমানের বাবা।
 

ডোমার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহামুদ উন নবী বলেন, শিশুটির খোঁজে সব ধরনের চেষ্টা চালিয়ে যাচ্ছি আমরা। সব থানায় তার নিখোঁজের তথ্য দেওয়া হয়েছে। আশা করছি দ্রুত শিশুটিকে তার পরিবারের মাঝে ফিরিয়ে দিতে পারব।

 

এসএই

আর্কাইভ