• ঢাকা শুক্রবার
    ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

পাবনায় অস্ত্রসহ এজারভুক্ত আসামি গ্রেফতার

প্রকাশিত: ডিসেম্বর ১১, ২০২২, ০৯:১৬ পিএম

পাবনায় অস্ত্রসহ এজারভুক্ত আসামি গ্রেফতার

পাবনা প্রতিনিধি

পাবনার সুজানগর উপজেলার আমিনপুর থানা এলাকায় অভিযান পরিচালনা করে অস্ত্র মামলার এজাহারভুক্ত আসামি ও চরমপন্থী দলের সদস্য কোরবান শেখকে আটক করেছে পুলিশ। আটক কোরবান শেখ আমিনপুর থানার চাঞ্চল্য অস্ত্র মামলার এজাহারনামীয় ২নং আসামি। তার কাছ থেকে একটি ওয়ান শুটার গান ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১১ ডিসেম্বর) গভীর রাতে জেলার আমিনপুর থানা এলাকার খৈল্লার মোর বাজারে পাশ থেকে আটক করে আমিনপুর থানা পুলিশ। সে সময় তার কাছ থেকে দেশীয় তৈরি একটি ওয়ান শুটার গান ও দুই রাউন্ড কার্তুজ জব্দ করে পুলিশ। 
আটক চরমপন্থী দলের কোরবান শেখ (৪৫) ওরফে বড় কোরবান সুজানগর উপজেলার আমিনপুর থানা এলাকার সাগরকান্দি ইউনিয়নের চন্ডিপুর গ্রামের দিরাজ শেখের ছেলে।

আমিনপুর থানার ওসি (তদন্ত) এমরান মাহমুদ তুহিন জানান, আটক চরমপন্থী দলের সদস্য কোরবান শেখ আমিনপুর থানার অস্ত্র মামলা যার নং-৩০/ ৩৯৪ এর পেনাল কোডের এজাহারনামীয় ২নং আসামি। গতরাত ১২টা ৪০ মিনিটে কৈল্লার মোর বাজারের পাশ থেকে আটক করা হয়। আটকের পর জিজ্ঞাসাবাদে তিনি স্বীকার করেন ডাকাতিতে ব্যবহৃত অস্ত্র তার ঘরেই রয়েছে। পরবর্তীতে আসামির তথ্য অনুযায়ী তার ঘরে প্লাস্টিকের ড্রামের মধ্যে কাগজে মোরানো বাজারের ব্যাগ থেকে ১টি ওয়ান শুটার গান ও ২ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।
আসামির বিরুদ্ধে আরেকটি অস্ত্র মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।


এএল/

আর্কাইভ