• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

খুলনায় স্বামীর সামনে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ

প্রকাশিত: ডিসেম্বর ১৫, ২০২২, ০৬:৪১ পিএম

খুলনায় স্বামীর সামনে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ

খুলনা প্রতিনিধি

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) রাত ৯টার দিকে খুলনা মহানগরীর আড়ংঘাটা থানার বাইপাস সড়কের একটি বাসায় পুলিশ পরিচয়ে তুলে নিয়ে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন আড়ংঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওয়াহিদুজ্জামান।

ভুক্তভোগী স্বামী জানান, মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে তিনি ও তার স্ত্রী আড়ংঘাটা বাজার এলাকায় ঘুরতে বের হন। সেখানে চার অজ্ঞাতপরিচয় ব্যক্তি নিজেদের পুলিশ পরিচয় দিয়ে তাদের গতিরোধ করেন। পরে দুজনের দেহ তল্লাশি করা হয়। তাদের কাছে কিছু না পেয়ে নিকটবর্তী একটি বাড়িতে নিয়ে যান ওই চারজন। সেখানে প্রথমে ওই তারা স্বামীকে বেঁধে ফেলেন এবং তার স্ত্রীকে বাড়ির ছাদে নিয়ে চারজন পালাক্রমে ধর্ষণ করেন। ধর্ষণের সময় তারা ভিডিও ধারণ করে রাখেন। ঘটনাটি কাউকে জানানো হলে ইন্টারনেটে ভাইরাল করে দেবে বলে হুমকি দেন। এরপর রাত ১২টার দিকে ছাড়া পান ওই স্বামী-স্ত্রী।

আড়ংঘাটা থানার ওসি বলেন, ভুক্তভোগী পরিবার আমাদের ঘটনার কথা জানিয়েছেন। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

উল্লেখ্য, ভুক্তভোগী ওই নারী বর্তমানে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি রয়েছেন।

 

এনএমএম/এএল

আর্কাইভ