• ঢাকা শুক্রবার
    ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

দুই সন্তানসহ মায়ের আত্মহত্যার চেষ্টা! হাসপাতালে ভর্তি

প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২৩, ০৫:৪৯ পিএম

দুই সন্তানসহ মায়ের আত্মহত্যার চেষ্টা! হাসপাতালে ভর্তি

নড়াইল প্রতিনিধি

স্বামীর নির্যাতন ও দারিদ্র্যতার জন্য দুই সন্তানসহ আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন এক গৃহবধূ! আশংকাজনক অবস্থায় তিনজনকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

ঘটনাটি ঘটেছে গত বুধবার (১৮ জানুয়ারি) দুপুরে নড়াইল পৌর এলাকার ভওয়াখালীতে। প্রতিবেশীরা জানান, স্বামী মিঠু শেখ তার স্ত্রী শিউলি বেগমের (৩২) তেমন খোঁজ-খবর রাখেন না। সম্প্রতি স্বামী আরেকটি বিয়ে করায় প্রথম স্ত্রী শিউলি ও তার দুই সন্তানের ভরণপোষণ দিচ্ছিলেন না। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া-বিবাদ লেগে থাকত। 

এরই জের ধরে বধুবার সকালে মিঠু তার স্ত্রী শিউলিকে বেদম মারধর করেন। নির্যাতন সহ্য করতে না পেরে দুই সন্তানসহ মা শিউলি বেগম বিষপান করে আত্মহত্যার চেষ্টা চালান। জুসের সঙ্গে প্রথমে দুই সন্তানকে বিষপান করিয়ে পরে নিজে বিষপান করেন। মিঠুর গ্রামের বাড়ি সাতক্ষীরা জেলায়। তিনি নড়াইল শহরে হোটেলে কাজ করেন। আর স্ত্রী শিউলির বাবার বাড়ি নরসিংদী জেলায়। এ ঘটনার পর দ্বিতীয় স্ত্রীসহ মিঠু পলাতক রয়েছেন। 

প্রতিবেশীরা আরো জানান, ভওয়াখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী শিশু সন্তান রাব্বিকে (৭) স্কুল থেকে ডেকে এনে মা শিউলি বেগম তাকে এবং মেয়ে ইলমাকে (৪) জুসের সঙ্গে বিষপান করান। আশংকজনক অবস্থায় প্রতিবেশীরা তাদের উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করেন। 

এর মধ্যে ছেলে রাব্বি কিছুটা সুস্থ হলেও মেয়ে ইলমা ও মা শিউলি বেগম স্বাভাবিক হতে পারেননি। প্রতিবেশীসহ বিভিন্ন পেশার মানুষ জানান, কোনো কারণ ছাড়া প্রায়ই স্ত্রী শিউলিকে শারীরিক ও মানসিক নির্যাতন চালায় স্বামী মিঠু শেখ। এ ছাড়া সন্তানদের দেখভালসহ সংসারের ভরণপোষণও দিতে চায় না। 

এমন অমানবিক নির্যাতনের ঘটনায় মিঠুর যথাযথ শাস্তি দাবি করেন প্রতিবেশীরা। এ ব্যাপারে সদর থানার ওসি মাহমুদুর রহমানের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি সাড়া দেননি।

 

এএল/ 
 

আর্কাইভ