• ঢাকা শুক্রবার
    ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

ইন্টার্ন চিকিৎসকের মরদেহ উদ্ধার, কক্ষে চিরকুট

প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২৩, ০৬:৩৪ পিএম

ইন্টার্ন চিকিৎসকের মরদেহ উদ্ধার, কক্ষে চিরকুট

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

কুমিল্লা মেডিকেল কলেজের (কুমেক) হোস্টেল থেকে মিনহাজুল করিম ভূঁইয়া (২৮) নামে এক ইন্টার্ন চিকিৎসকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় তার কক্ষ থেকে একটি চিরকুট পাওয়া গেছে। 

বুধবার (১৮ জানুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। আজ বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) কুমিল্লার কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমেদ সনজুর মোর্শেদ এ তথ্য নিশ্চিত করেছেন। নিহত মিনহাজ উল করীম ভূঁইয়া চট্টগ্রাম জেলার মীরসরাই উপজেলার বাসিন্দা। তিনি কুমিল্লা মেডিকেল কলেজের ২৪ ব্যাচের ইন্টার্ন চিকিৎসক ছিলেন।

এদিকে হাসপাতালের অধ্যক্ষ অধ্যাপক মোস্তফা কামাল আজাদ জানান, মিনহাজ উল করীম ভূঁইয়া কুমিল্লা মেডিকেল কলেজের ২৪ ব্যাচের ইন্টার্ন চিকিৎসক ছিলেন।

সহকর্মীদের বরাত দিয়ে কুমিল্লার কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমেদ সনজুর মোর্শেদ গণমাধ্যমকে জানান, মিনহাজ একা থাকতেন। দরকার না হলে কথা বলতেন না। অ্যাপ্রোন পরা অবস্থায় নিজ কক্ষ থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। ওই কক্ষে একটি চিরকুট পাওয়া যায়, যাতে লেখা ছিল, আমার মৃত্যুর জন্য আমি নিজে ছাড়া আর কেউ দায়ী না। তিনি আরও জানান, মিনহাজের মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তিনি আত্মহত্যা করেছেন নাকি তাকে হত্যা করা হয়েছে, সে বিষয়ে তদন্ত চলছে।

আর্কাইভ