• ঢাকা সোমবার
    ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে চলন্ত বাসে আগুন

প্রকাশিত: মার্চ ১০, ২০২৩, ১২:০৮ এএম

ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে চলন্ত বাসে আগুন

ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের মুন্সীগঞ্জের শ্রীনগরে একটি চলন্ত বাসে আগুনের ঘটনা ঘটেছে। এ সময় বাসের কয়েকজন যাত্রী তাড়াহুড়ো করে নামতে গিয়ে আহত হয়েছেন। আজ বৃহস্পতিবার (৯ মার্চ) দুপুর আড়াইটার দিকে মহাসড়কের ষোলঘর নতুন বাসস্ট্যান্ড এলাকায় এই দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যাওয়া হয়েছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ।

জানা যায়, বাসটিতে যাত্রী সংখ্যা কম থাকায় এ ঘটনায় বড় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি এখনো। এদিকে বাসের এক যাত্রী বলেন, ইঞ্জিনে ধোঁয়া বের হতে দেখা মাত্র যাত্রীরা বাস থামাতে বললেও চালক কথা শুনেননি। এতে কয়েক মিনিটের ব্যবধানে বাসের ভেতর আগুন ধরে যায়। যাত্রীরা হুড়োহুড়ি করে জানালা দিয়ে বাস থেকে লাফিয়ে নামেন। পরে অবশ্যই বাসের চালক ও হেলপারকে পাওয়া যায় নি। তারা পালিয়ে গেছেন। প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে ভাঙ্গামুখী একটি যাত্রীবাহী বাস এক্সপ্রেসওয়ের ষোলঘর যাত্রী ছাউনির কাছাকাছি পৌঁছালে এর ইঞ্জিনে আগুন ধরে যায়। মুহূর্তে পুরো বাসে আগুন ছড়িয়ে পরে। পরে শ্রীনগর ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

শ্রীনগর ফায়ার সার্ভিসের টিম লিডার সেলিম রেজা গণমাধ্যমকে বলেন, প্রায় আধা ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে। তবে কী কারণে আগুন লেগেছে তা এখনো জানা যায়নি।

 

আর্কাইভ