• ঢাকা সোমবার
    ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

বিয়ের আড়াই মাসের মাথায় মরদেহ উদ্ধার নববধূর, গ্রেপ্তার ৩

প্রকাশিত: এপ্রিল ২০, ২০২৩, ০১:৩০ এএম

বিয়ের আড়াই মাসের মাথায় মরদেহ উদ্ধার নববধূর, গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

জামালপুর সদর উপজেলায় বিয়ের আড়াই মাসের মাথায় শ্বশুরবাড়ির লোকজনের নির্যাতনে তাহমিনা জান্নাত (২২) নামে এক নববধূর মৃত্যুর অভিযোগ উঠেছে। এ ঘটনায় শাশুড়িসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১৮ এপ্রিল) রাত ১টার দিকে স্বামীর বাড়িতে এ ঘটনা ঘটে। বুধবার (১৯ এপ্রিল) দুপুরে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে মর্গে পাঠিয়েছে।

তাহমিনা জান্নাত সদর উপজেলার মেষ্টা ইউনিয়নের দেউলিয়াবাড়ী এলাকার উজ্জল মাহমুদের স্ত্রী। তিনি আনসার সদস্য।


নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে , গত ২ ফেব্রুয়ারি মাদারগঞ্জ উপজেলার জোরখালী ইউনিয়নের দিঘলকান্দি গ্রামের ইব্রাহীম খলিলের মেয়ে তাহমিনা জান্নাতের সঙ্গে উজ্জল মাহমুদের বিয়ে হয়। অল্প সময়ের মধ্যে ওই নববধূ গর্ভবতী হয়ে পড়েন। কিন্তু স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন বাচ্চাটি নষ্ট করতে ওই নববধূকে চাপ দিচ্ছিল। মঙ্গলবার এসব বিষয় নিয়ে তাকে স্বামীসহ শ্বশুর বাড়ির লোকজন নির্যাতন করেন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহনেওয়াজ বলেন, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্যে শাশুড়িসহ তিনজনকে আটক করা হয়েছে। থানায় একটি মামলা দায়ের প্রস্তুতি চলছে।


এডিএস/

আর্কাইভ