• ঢাকা সোমবার
    ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

বাবাকে হত্যার পর গুম, ছেলে আটক

প্রকাশিত: মে ৭, ২০২৩, ০৯:৫৪ পিএম

বাবাকে হত্যার পর গুম, ছেলে আটক

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

নেত্রকোনার মোহনগঞ্জে বাবাকে নৃশংসভাবে জবাই করে হত্যার পর লাশ গুমের ঘটনায় মামলার প্রধান আসামি ছেলে আরমান শাহকে (২৩) গ্রেফতার করেছে র‌্যাব-১৪। ঘটনার ৪৮ দিন পর শনিবার (৬ মে) সন্ধ্যায় র‌্যাবের একটি অভিযানে ময়মনসিংহের ভালুকার স্কয়ার মাস্টারবাড়ী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

রোববার (৭ মে) সকালে ময়মনসিংহ র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক (অপারেশন ও মিডিয়া অফিসার) মো.আনোয়ার হোসেন এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।

র‌্যাব জানায়, গত ১৮ মার্চ সন্ধ্যায় মোহনগঞ্জ উপজেলার বড়বেথাম গ্রামের আবুল হোসেনকে (৫৫) নিজ ঘরে গলা কেটে হত্যা করে তার ছেলে আরমান। পরে বন্ধু আশিকুর রহমানের সহযোগিতায় বাড়ির পাশের একটি খালে গর্ত করে গলা পর্যন্ত মাটির নিচে পুঁতে রাখে মরদেহ।

এ ঘটনায় পরদিন (২২ মার্চ) নিহতের বড় ভাই সোহরাব শাহ (৬৩) বাদী হয়ে ভাইয়ের ছেলে আরমান শাহকে প্রধান আসামি করে চারজনের নামে মোহনগঞ্জ থানায় একটি হত্যা মামলা করেন।

 
ঘটনার পর থেকেই প্রধান আসামি আরমান শাহ পলাতক ছিল। মামলার পরিপ্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ আরমান শাহকে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার ব্যক্তি তার বাবাকে হত্যার কথা স্বীকার করে। গ্রেফতার আসামিকে নেত্রকোনার মোহনগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানায় র‌্যাব।


এডিএস/

আর্কাইভ