• ঢাকা সোমবার
    ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

ঘরে ঢুকে কেয়ারটেকারকে কুপিয়ে হত্যা

প্রকাশিত: জুন ২৭, ২০২৩, ০৬:২৩ পিএম

ঘরে ঢুকে কেয়ারটেকারকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

সাভারে গভীর রাতে ঘরে ঢুকে নুর ইসলাম নামের (৫৫) এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় নিহতের স্ত্রীসহ এক অটোরিকশা চালককে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২৭ জুন) গভীর রাতে সাভারের বনগাঁও ইউনিয়নের সাধাপুর এলাকার ভাঙা ব্রিজের পাশের একটি বাড়িতে তাকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।

নিহত নুর ইসলাম ধামরাইয়ের সুয়াপুর ইউনিয়নের কুটিরচর গ্রামের মৃত লেহাজ উদ্দিনের ছেলে। তিনি ওই এলাকার আক্তারের বাড়িতে কেয়ারটেকার হিসাবে কাজ করতেন ও তার স্ত্রী ইতি বেগম পোশাক কারখানায় কাজ করেন। প্রাথমিকভাবে নিহতের স্ত্রী ও অটোরিকশা চালকের বিস্তারিত পাওয়া যায়নি।

পুলিশ জানায়, সাধাপুর এলাকার একটি পরিত্যক্ত বাড়িতে কেয়ারটেকার হিসেবে ধামরাইর নুর ইসলাম ও তার স্ত্রী ইতি বসবাস করতেন। তার স্ত্রী পোশাক কারখানায় কাজ করলেও নুর ইসলাম বাসাতেই থাকতেন। পরে রাতে দুর্বৃওরা তাকে ঘরের মধ্যে ঢুকে এলোপাথারিভাবে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও গলাকেটে হত্যা করে পালিয়ে যায়। পরে রাতে নিহতের স্ত্রী পোশাক কারখানায় কাজ শেষে বাসায় এসে স্বামীর রক্তাক্ত মরদেহ দেখে পুলিশকে খবর দেয়। সকালে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠায়। এ ঘটনায় নিহতের স্ত্রীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

সাভার মডেল থানা পুলিশের পরিদর্শক (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, হত্যাকাণ্ডের মোটিভ উদ্ধারে পুলিশ কাজ করছে। একই সঙ্গে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 

বিএস/

আর্কাইভ