• ঢাকা শুক্রবার
    ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

অফিস সহকারীর হাতে আলমডাঙ্গা উপজেলা সমাজসেবা অফিসার শারীরিকভাবে লাঞ্ছিত

প্রকাশিত: জুলাই ১৭, ২০২৩, ১০:১৯ পিএম

অফিস সহকারীর হাতে আলমডাঙ্গা উপজেলা সমাজসেবা অফিসার শারীরিকভাবে লাঞ্ছিত

চুয়াডাঙ্গা (জীবননগর) প্রতিনিধি

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলা সমাজসেবা অফিসার নাজমুল হুসাইনকে শারীরিকভাবে লাঞ্ছিত করেছেন তাঁরই অধীনস্ত  উচ্চমান সহকারী মনিরুজ্জামান। অফিসিয়াল কাগজপত্র  টাইপ করতে বারবার ভুল করা নিয়ে তর্কাতর্কির এক পর্যায়ে রোববার (১৬ জুলাই) বিকেলে এ ন্যাক্কারজনক ঘটনা ঘটেছে। আহত সমাজসেবা অফিসারকে হারদী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মামলার দায়েরের প্রস্তুতি চলছে।

লাঞ্ছিত সমাজসেবা অফিসার নাজমুল হোসেন জানান, ডিজি বরাবর একটি চিঠি টাইপ করার জন্য অফিসের উচ্চমান সহকারী মনিরুজ্জামানকে দায়িত্ব দেওয়া হয়। তিনি চিঠিটা টাইপ করতে গিয়ে বারবার ভুল করলে তা সংশোধন করতে বলি। এতে ক্ষিপ্ত হয়ে তিনি আমাকে কিল ঘুষি মেরে রক্তাক্ত জখম করেছেন। যখন আমাকে মারধর করেন অফিসের কেউ বাঁধা দিতে আসেননি। মনিরুজ্জামান দীর্ঘ বছর ধরে নিজ এলাকার একই অফিসে চাকরি করেন। তার ভয়ে কেউ বাধা দিতে আসেননি।

এ ঘটনার পর সমাজ সেবা অফিসারকে চিকিৎসার জন্য হারদী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। উচ্চমান সহকারী মনিরুজ্জামান জানান,তর্কাতর্কি হয়েছে। বিষয়টি আপোষ মীমাংসার চেষ্টা চলছে।

এদিকে, ন্যাক্কারজনক এ ঘটনায় এলাকায় নিন্দার ঝড় উঠেছে। ক্ষোভ প্রকাশ করছেন অনেকে। অভিযুক্ত উচ্চমান সহকারীর ভাই সচিব। সেই দাপটে তিনি নিজের কর্মকর্তাকেও তাচ্ছিল্য করেন বলেও অনেকে জানিয়েছেন। এ ন্যাক্কারজনক কাজের জন্য অভিযুক্ত উচ্চমান সহকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি তুলেছেন তারা।  এ ঘটনায় উপজেলার বিভিন্ন অফিসের কর্মকর্তাদের মাঝেও ক্ষোভের সৃষ্টি হয়েছে বলে জানা যায়।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার স্নিগ্ধা দাস বলেন, উপজেলা সমাজ সেবা অফিসারকে লাঞ্ছিতের বিষয়টি শুনেছি। তাকে অভিযোগ দায়ের করতে বলা হয়েছে। উচ্চমান সহকারীর বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আর্কাইভ