• ঢাকা সোমবার
    ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

টানা সপ্তমবারের মতো নির্বাচিত হলেন নূর-ই-আলম চৌধুরী

প্রকাশিত: জানুয়ারি ৭, ২০২৪, ১১:১৬ পিএম

টানা সপ্তমবারের মতো নির্বাচিত হলেন নূর-ই-আলম চৌধুরী

সিটি নিউজ ডেস্ক

মাদারীপুর-১ আসনে সপ্তমবারের মতো এমপি নির্বাচিত হলেন জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী। মোট ১০২ ভোটকেন্দ্রে  ১লাখ ৯৬ হাজার ৭শত ৩১ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন তিনি।

সহকারী রিটার্নিং কর্মকর্তা ও শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় সূত্রে এ তথ্য জানা গেছে। শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার আব্দুল্লাহ আল মামুন এ ফলাফল ঘোষনা করেন।

শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার মো আবদুল্লাহ আল মামুন জানান, উপজেলার ১৯ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভা নিয়ে গঠিত মাদারীপুর-১ আসনের শিবচর উপজেলার ১০২ টি ভোট কেন্দ্রে রোববার (৭ জানুয়ারি) সকাল ৮ টায় ভোট শুরু হয়ে নিরবচ্ছিন্ন ভাবে অপ্রীতিকর ঘটনা ছাড়াই ভোট গ্রহণ শেষ হয় বিকেল ৪ টায়। এর পর শুরু হয় ভোট গণনা।

গণানা শেষে আওয়ামী লীগের নৌকা প্রার্থী নূর-ই-আলম চৌধুরী ১ লাখ ৯৬ হাজার ৭৩১ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। নিকটতম প্রার্থী জাতীয় পার্টি (লাঙ্গল) মো. মোতাহার হোসেন সিদ্দিকী পেয়েছেন ১ হাজার ৮ শত২৬ ভোট এবং বাংলাদেশ তরিকত ফেডারেশনের ফুলের মালা প্রতীকের মো. তোফাজ্জেল হোসেন খান পেয়েছেন ১ হাজার ৩৪ ভোট।

উল্লেখ্য, শিবচর উপজেলায় মোট ভোটার ৩ লাখ ১ হাজার ৯৫ জন। এরমধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৫৭ হাজার ৩৭৯ জন, ১ লাখ ৪৩ হাজার ৭১৩ জন নারী ভোটার ও হিজড়া ৩ জন।

আর্কাইভ