• ঢাকা শনিবার
    ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

চুয়াডাঙ্গায় ডিবি পুলিশকে কোপাল মাদক কারবারি

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৯, ২০২৪, ১০:৩৩ এএম

চুয়াডাঙ্গায় ডিবি পুলিশকে কোপাল মাদক কারবারি

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গার জীবননগরে মাদকবিরোধী অভিযানের সময় জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ২ সদস্যকে কুপিয়ে আহত করার ঘটনা ঘটেছে। এ সময় হামলাকারী শ্রী রাজন বিশ্বাসকে ৪৮ বোতল ফেনসিডিলসহ আটক করা হয়।

রোববার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার মনোহরপুর-সন্তোষপুর সড়কের মাঝে এ ঘটনা ঘটে।

আহত পুলিশ সদস্যরা হলেন- মো. আশাদুল ইসলাম ও মো. সাকিব। তারা দুজনই চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা শাখায় কর্মরত। তাদের জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

হামলাকারী শ্রী রাজন বিশ্বাস ঝিনাইদহ জেলার পাবহাটি গ্রামের শ্রী দিলীপ বিশ্বাসের ছেলে।

ডিবি পুলিশ সূত্রে জানা যায়, জীবননগর উপজেলার মনোহরপুর - সন্তোষপুর সড়কের মাঝামাঝি স্থানে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল মাদকবিরোধী অভিযানে পরিচালনা করে। এ সময় ফেনসিডিল মাদক কারবারি শ্রী রাজন বিশ্বাসের গতিরোধ করা হলে তার কাছে থাকা ধারালো ছুরি নিয়ে পুলিশের ওপর অতর্কিত হামলা চালায়।

হামলায় ডিবি পুলিশের দুজন সদস্য আহত হন। হামলা করে পালানোর সময় ডিবি পুলিশ তাকে ৪৮ বোতল ফেনসিডিলসহ আটক করে। পরে ডিবি পুলিশের অন্য সদস্যরা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

এ বিষয়ে চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা শাখার ওসি ফেরদৌস ওয়াহিদ জানান, মাদকবিরোধী অভিযান পরিচালনার সময় দুজন পুলিশ সদস্য ছুরিকাঘাতে আহত হয়েছেন। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

 

আর্কাইভ