• ঢাকা বুধবার
    ২৯ মে, ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

মান্দায় ঈদের আনন্দে অতিরিক্ত বাংলা মদপানে ৩ যুবকের মৃত্যু

প্রকাশিত: এপ্রিল ১১, ২০২৪, ১১:০১ পিএম

মান্দায় ঈদের আনন্দে অতিরিক্ত বাংলা মদপানে ৩ যুবকের মৃত্যু

নওগাঁ প্রতিনিধি

নওগাঁর মান্দায় ঈদের আনন্দে অতিরিক্ত বাংলা মদপান করে ৩ যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকালে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ। উদ্ধারের সময় পাশে মদের বোতল পড়ে ছিল।

মৃতরা হলেন- উপজেলার ভারশোঁ ইউনিয়নের পাকুড়িয়া গ্রামের আক্কাস আলীর ছেলে শারিকুল ইসলাম পিন্টু (২২), পাকুড়িয়া মধ্যপাড়া গ্রামের আব্দুর রশিদের ছেলে আশিক হোসেন (২২) ও প্রসাদপুর ইউনিয়নের দ্বারিয়াপুর গ্রামের নেকবর আলীর ছেলে নাঈমুর রহমান নিশাত (২০)। 

স্থানীয় সূত্রে  জানা যায়, বৃহস্পতিবার বিকালে পাকুরিয়া গ্রামের পাশে একটি ফাঁকা জায়গায় তারা পড়ে ছিল। স্থানীয়রা তাদের দেখতে পেয়ে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাম্মেল হক কাজী জানান, উদ্ধারের সময় পাশে মদের বোতল পড়ে ছিল। এছাড়া তাদের মুখ থেকে মদের গন্ধ পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে ঈদে আনন্দ করতে গিয়ে অতিরিক্ত বাংলা মদপান করায় তাদের মৃত্যু হয়ে থাকতে পারে। লাশ উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এ বিষয়ে এখনো মামলা হয়নি।

আর্কাইভ