• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

ন্যায়বিচারের জন্য যা বললেন সালমান মুক্তাদির

প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২৩, ১২:৩০ এএম

ন্যায়বিচারের জন্য যা বললেন সালমান মুক্তাদির

বিনোদন ডেস্ক

বাংলাদেশের একজন জনপ্রিয় ইউটিউবার এবং অভিনেতা সালমান মুক্তাদির। বর্তমানে টেলিভিশনে তার উপস্থিতি খুবই কম। তবে এখন অভিনয়ের চেয়ে অন্যান্য কাজের জন্যই বেশি আলোচনায় এই অভিনেতা। কিছুদিন আগে নারী কেলেঙ্কারি নিয়ে আলোচনায় আসেন তিনি। এমনকি তার বিরুদ্ধে বিবাহিত মহিলাদের সঙ্গে সম্পর্কের অভিযোগও ছিল। তবে সে সব অভিযোগ ভিত্তিহীন বলে জানিয়েছেন জনপ্রিয় এই ইউটিউবার। সেইসঙ্গে অভিযোগের বিরুদ্ধে প্রমাণ দেওয়ার জন্য ওপেন চ্যালেঞ্জও ছুড়ে দিয়েছিলেন তিনি। কিন্তু এখনও তার কোনো সুরাহা হয়নি। মঙ্গলবার (৩ জানুয়ারি) নিজের ব্যক্তিগত ফেসবুকে ন্যায়বিচারের জন্য একটি পোস্ট দিয়েছেন সালমান।

সালমান মুক্তাদির ওই পোস্টে লিখেছেন, সত্যিটা জানিয়ে কাউকে ধ্বংস বা জীবনে দাগ দিতে চান না এই অভিনেতা। নিজেকে বাঁচাতে অন্যকে নিচে নামানো কখনই আমার উদ্দেশ্য ছিল না। তবে কোনো সমস্যা নিয়ে বেশি উদ্বিগ্ন হলে, এবং আপনি সত্য হলে অবশ্যই ন্যায়বিচারের জন্য ভাববেন। সেইসঙ্গে ন্যায়বিচারের জন্য নির্দিষ্ট একটি তারিখ ও স্থান নির্ধারণ করে পদক্ষেপ নিয়ে এগিয়ে আসার জন্য আহ্বানও জানান তিনি।

এই অভিনেতা মনে করেন জনসমক্ষে দাঁড়ালে শিকারকে সম্পূর্ণরূপে ধ্বংস করা যায়। তিনি আরও বলেন, আমি এখন একটি সঠিক সংস্থা এবং কমিটি ও আন্তরিক দলের জন্য অপেক্ষা করছি যারা সত্য এবং ন্যায়ের সন্ধান করে। সবার উদ্দেশ্য যেন হয় সত্য প্রকাশ করা। কাউকে ধ্বংস করা নয়। শিগগিরই আবার দেখা হবে বলেও জানিয়েছেন তিনি।

আর্কাইভ