• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

ক্যাটরিনার সঙ্গে ঘরবন্দি হতে চান সালমান

প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২৩, ১১:৪৪ পিএম

ক্যাটরিনার সঙ্গে ঘরবন্দি হতে চান সালমান

বিনোদন ডেস্ক

বলিউডে সালমান-ক্যাটরিনা জুটি এক সময় প্রেমের সম্পর্কে ছিল। তাদের সেই সম্পর্ক অতীত হয়ে গেছে। ক্যাট এখন ভিকির ঘরনি। অন্য দিকে সালমান এখনও সিঙ্গেল। তবে সম্পর্ক অতীত হয়ে গেলেও ক্যাটকে এখনও ভুলতে পারছেন না বলিউড ভাইজান। তাইতো নানান ইস্যুতে তার মুখে টাইগার সহ-অভিনেত্রীর নাম উঠে আসে।

এই যেমন একটি সাক্ষাৎকারে ক্যাটরিনার সঙ্গে ঘরবন্দি হতে চান বলে জানান সালমান। বিগ বসের আগামী এপিসোডে দেখা যাবে সিমি গারেওয়াল সাক্ষাৎকার নিচ্ছেন সালমান খানের। তার কিছু ঝলক উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়।

অভিনেত্রী সালমানকে জিজ্ঞেস করেন যে, বিগ বস থেকে কী শিখেছেন তিনি। অভিনেতার সাফ জবাব ধৈর্য। প্রায়শই প্রতিযোগীদের ওপরে মেজাজ হারাতে দেখা গেছে অভিনেতাকে। তাদের সামলাতে সামলাতেই ধৈর্য বেড়ে গেছে সুপারস্টারের।

এরপরেই সিমি গারেওয়াল তাকে জিজ্ঞেস করেন বিগ বসের ঘরে যেতে হলে তিনি সঙ্গে কোন তিন বন্ধুকে নিয়ে যেতে চান? তার জবাবে সালমান প্রথমেই নাম নেন সঞ্জয় দত্তের। এরপর তিনি বলেন শাহরুখ খান। তৃতীয়জনের নাম বলতে গিয়ে তিনি ক্যাটরিনা কাইফের নাম বলেন।

প্রসঙ্গত, বিগ বস ছাড়ছেন সালমান খান। চুক্তি শেষ হওয়ার কারণে আর বিগ বস সঞ্চালনা করতে দেখা যাবে না তাকে। শোনা যাচ্ছে, পরের এপিসোড থেকে সালমানের পরিবর্তে সঞ্চালনা করবেন করণ জোহর। তবে ফাইনাল শোয়ের সঞ্চালনায় দেখা যাবে সালমানকেই।

আর্কাইভ