• ঢাকা বৃহস্পতিবার
    ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

বলিউডে গুঞ্জন: আবারও অন্তঃসত্ত্বা আলিয়া!

প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২৩, ১০:৪৫ পিএম

বলিউডে গুঞ্জন: আবারও অন্তঃসত্ত্বা আলিয়া!

ছবি: রণলিয়া দম্পতি

বিনোদন ডেস্ক

বলিউডের এখন জনপ্রিয় জুটি আলিয়া ভাট ও রণবীর কাপুর। এ তারকা জুটির একমাত্র মেয়ে রাহার বয়স এখন মাত্র তিন মাস। আর এরই মধ্যে নতুন গুঞ্জনের জন্ম দিলেন আলিয়া ভাট।

সম্প্রতি মুম্বাইয়ে একটি অনুষ্ঠানে স্বামী রণবীরের সঙ্গে দেখা গেছে আলিয়াকে। মা হওয়ার পর এই প্রথম কোনো অনুষ্ঠানে উপস্থিত হন তিনি। তারপর থেকেই আলিয়ার দ্বিতীয় সন্তানের আগমন নিয়ে জল্পনা দানা বেঁধেছে।

কিছু দিন আগে নিজস্ব ব্র্যান্ডের পোশাকের জন্য ফটোশুট করান আলিয়া। সেখানেও তার ছবি দেখে কেউ কেউ দাবি করেছিলেন, আলিয়া আবার মা হতে চলেছেন।


বলিউড বাতাসে তাই এখন ভেসে বেড়াচ্ছে আলিয়ার দ্বিতীয় সন্তান আগমনের খবর। প্রথম সন্তানের তিন মাসের মধ্যেই আবার মা হতে যাওয়ার বিষয়টিকে অনেক নেটিজেনই স্বাভাবিকভাবে নিয়েছেন। কারণ, বলিউড ইন্ডাস্ট্রিতে এমন তারকা আছেন যাদের দুই সন্তানের মধ্যে পার্থক্য মাত্র এক থেকে দেড় বছর।

কম সময়ের ব্যবধানে বারবার মাতৃত্বকে আলিঙ্গন করে নিয়েছেন বিনোদন দুনিয়ার তারকারা। আলিয়াও কি সে পথেই হাঁটতে চলেছেন? এমন প্রশ্নে রণবীরপত্নী জানান, এখনই কোনো ছবির কাজ হাতে নিচ্ছেন না। যাতায়াত বলতে শুধুই যোগ প্রশিক্ষণ কেন্দ্র।

কাপুর পরিবারের অনেকেরই দুই সন্তান। সেই চল কি ধরে রাখবেন আলিয়া-রণবীর? এমন প্রশ্নে তারকা দম্পতি জানিয়েছেন, এখনই দ্বিতীয় সন্তানের পরিকল্পনা নেই তাদের। তবে তিন বছর পর ফের দ্বিতীয় সন্তানের চিন্তাভাবনা করবেন রণলিয়া দম্পতি।

 

সাজেদ/এএল

আর্কাইভ