• ঢাকা সোমবার
    ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

ঢালিউড চিত্রনায়িকা ববি গুরুতর অসুস্থ

প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২৩, ১২:৪২ এএম

ঢালিউড চিত্রনায়িকা ববি গুরুতর অসুস্থ

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্ক

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী চিত্রনায়িকা ইয়ামিন হক ববি গুরুতর অসুস্থ। ২৬ জানুয়ারি (বৃহস্পতিবার) ৩ টা ৫৭ মিনিটে একটি ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে তিনি তার ভক্তদের একথা জানান।
চিত্রনায়িকা ববির প্রেমে মশগুল সাকিব
ফেসবুক স্ট্যাটাসে চারটি ছবি পোস্ট করেন তিনি। যেখানে দেখা যাচ্ছে, বিছানায় শুয়ে ভেন্টিলেশনে রয়েছেন অভিনেত্রী। গোলাপি রঙের চাদরে ঢাকা ববি ভেন্টিলেশন নেয়া অবস্থায় কখনও তাকিয়ে আবার কখনও ঘুমিয়ে আছেন।

পোস্ট করা সে চারটি ছবির সঙ্গে একটি লেখাও পোস্ট করেছেন তিনি। ইংরেজিতে লেখা সে পোস্ট থেকে জানা যায়, বৃহস্পতিবার অসুস্থ ববিকে দেখতে এসেছিলেন তার কাজিন। অসুস্থ অবস্থায় সাধারণত ববি কোনো ছবি তুলেন না। কিন্তু এদিন কাজিনের কারণে তার অসুস্থতার ছবি তুলে ভক্তদের সঙ্গে শেয়ার করেন ববি।


ইংরেজিতে লেখা সে পোস্টের এক জায়গায় তিনি লিখেছেন, ‘আমার জন্য সবাই দোয়া দোয়া কর। গত এক সপ্তাহ ধরে আমি গুরুতর অসুস্থ। যে কারণে আমি কারো ফোনকল রিসিভ করতে পারিনি। ইনশাল্লাহ, শিগগিরই দেখা হবে।’

ক্যারিয়ার জীবন মডেলিং দিয়ে শুরু করলেও ২০১০ সালে অনন্ত জলিলের ছবিতে অভিনয়ের মাধ্যমে বড় পর্দায় পা রাখেন তিনি। ২০১১ সালে জিতেন ‘মিস এশিয়া প্যাসিফিক’ খেতাব। এরপরই ছোট পর্দায় নিয়মিত না হয়ে বড় পর্দাতেই ধরা দিয়েছেন জনপ্রিয় এ অভিনেত্রী।  
 

সাজেদ/

আর্কাইভ