• ঢাকা শুক্রবার
    ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

শাকিবের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন অপু বিশ্বাস

প্রকাশিত: ফেব্রুয়ারি ৭, ২০২৩, ০৯:২৯ পিএম

শাকিবের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন অপু বিশ্বাস

ছবি: অপু বিশ্বাস ও শাকিব খান

বিনোদন প্রতিবেদক

বর্তমানে কলকাতায় আছেন ঢালিউড কুইন অপু বিশ্বাস। সেখানে আয়োজিত বইমেলায় অংশগ্রহণ করেন তিনি। সেই সঙ্গে সাক্ষাৎকার দেন একাধিক ভারতীয় গণমাধ্যমকে। নিজ দেশে ব্যক্তিগত কোনো বিষয়ে কথা না বললেও ভারতের গণমাধ্যমে এবার তিনি শাকিব প্রসঙ্গে মুখ খুলেছেন।
ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারে দেয়া এক সাক্ষাৎকার থেকে জানা যায়, শাকিবকে এখনও আগের মতোই শ্রদ্ধা করেন তিনি।
শাকিব অপুর একমাত্র সন্তান জয়কে লালনপালন প্রসঙ্গে অপু বলেন, দুজনেই সন্তানের মানসিক স্বাস্থ্যকে গুরুত্ব দিচ্ছি। স্কুলে আমি জয়কে দিয়ে আসি আর শাকিব নিয়ে আসে।


সাক্ষাৎকারের একপর্যায়ে অপুকে প্রশ্ন করা হয়, অপু শাকিবের সম্পর্ক ঠিক এখন কোন পর্যায় দাঁড়িয়ে আছে? সে বিষয়ে এখনই খোলাসা করতে চায়নি চিত্রনায়িকা অপু বিশ্বাস। সঠিক সময়ে তিনি গণমাধ্যমে তা জানাবেন বলেও জানান।
একসময় শ্বশুরবাড়ির ওপর একাধিক অভিযোগ ছিল অপুর। সে প্রসঙ্গে প্রশ্ন করা হলে অপু বলেন, শিল্পীরা অনেক আবেগপ্রবণ হয়। অনেক সময় তারা এমন কিছু বলে ফেলে যে, তা পরে শুধরে নেয়ার সুযোগ থাকে না।
অপু আরও বলেন, আমি ওদের কাছে ক্ষমা চাই। আমার শ্বশুর-শাশুড়ি খুব ভালো মানুষ। আমি ভাগ্যবান তাদের পেয়েছি।
সাক্ষাৎকারে বুবলি প্রসঙ্গেও কথা বলেন অপু। বুবলির সন্তান প্রসঙ্গে অপু বলেন, ‘আমি নিজে মা হওয়ার পর থেকে উপলব্ধি করেছি পৃথিবীর সব সন্তানই আমার স্নেহের।’
শাকিব খানের একের পর এক সম্পর্ক নিয়ে গুঞ্জন শুনতে কেমন লাগে? এমন প্রশ্নের উত্তরে পাল্টা প্রশ্ন করেন অপু। বলেন, একজন সুপারস্টারকে নিয়ে যদি গুঞ্জন না হয়, তা হলে সে কিসের সুপারস্টার? বিষয়টিকে কৃতিত্ব হিসেবেই দেখছেন তিনি।
শাকিব প্রসঙ্গে প্রশ্নের উত্তরে অপু আরও বলেন, শাকিবের স্ত্রী হওয়ার চেয়ে সন্তান জয়ের মা হয়ে ওঠাটাকে বেশি কঠিন বলে মনে করেন তিনি। নিজের ক্যারিয়ারের ৮০ শতাংশ ক্রেডিট শাকিব খানকে দিয়ে তিনি বলেন, নতুন কোনো সম্পর্কে জড়াচ্ছেন না। কাজেই পুরো ফোকাস দিতে চান। তাই তাদের সম্পর্ক ইতিবাচক দিকেই গড়াচ্ছে বলে মনে করছেন অনেক নেটিজেন।


আরিয়ানএস/

আর্কাইভ