• ঢাকা শুক্রবার
    ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

ফের সাত পাকে বাঁধা পড়তে চলেছেন অভিনেত্রী দেবশ্রী!

প্রকাশিত: মার্চ ১, ২০২৩, ১১:৫৪ পিএম

ফের সাত পাকে বাঁধা পড়তে চলেছেন অভিনেত্রী দেবশ্রী!

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

বাংলা বিনোদন ইন্ডাস্ট্রির এক সময়কার জনপ্রিয় অভিনেত্রী ছিলেন দেবশ্রী রায়। আগেকার মতো এখন আর তাকে সেভাবে বড়পর্দায় দেখা না গেলেও তাঁর জনপ্রিয়তা কিন্তু একটুও কমেনি। বরং সময়ের সঙ্গে সেই জনপ্রিয়তা কয়েক গুণ বেড়েছে। বহু বছর পর ফের অভিনয়ে ফিরলেও টলিপাড়ার ‘চুমকি’র জনপ্রিয়তা কিন্তু সেই একই রয়ে গিয়েছে। অভিনেত্রীকে শেষবার দেখা গিয়েছিল জি বাংলার ‘সর্বজয়া’ ধারাবাহিকে।

পেশাগত দিক থেকে একাধিক সাফল্য অর্জন করলেও ব্যক্তিগত জীবন কিন্তু বেশ করুণ দেবশ্রী। জনপ্রিয়তার শীর্ষে থাকাকালীন ভালোবেসে সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন। বন্ধুত্ব থেকে শুরু হয়েছিল তাঁদের প্রেম। পরে তা গড়িয়েছিল ছাদনাতলা অবধি। কিন্তু বুম্বাদার সঙ্গে বেশিদিন সংসার করতে পারেননি দেবশ্রী। বিচ্ছেদের পথে হাঁটেন দু’জনে।

এখনও টলিউডের অন্দরে কান পাতলে প্রসেনজিৎ-দেবশ্রীর সম্পর্ক-বিচ্ছেদ নিয়ে চর্চা শোনা যায়। কয়েকমাস আগে বুম্বাদা নিজে এই বিষয়ে মুখ খুলেছিলেন। প্রথম স্ত্রীয়ের সঙ্গে সম্পর্ক ঝালিয়ে নেওয়ার ইচ্ছাপ্রকাশ করেছিলেন তিনি। তবে এবার এমন একটি খবর সামনে এসেছে যা শোনার পর প্রত্যেকে চমকে উঠেছেন। এত বছর পর ফের সাত পাক ঘুরতে চলেছেন দেবশ্রী।

সম্প্রতি জি বাংলার জনপ্রিয় রিয়্যালিটি শো ‘ডান্স বাংলা ডান্স’এ অতিথি হয়ে এসেছিলেন দেবশ্রী। সেখানেই ফাঁস হয় তাঁর দ্বিতীয় বিয়ের খবর। প্রথম বিয়ে ভাঙার পর বুম্বাদা আরও দু’বার সাত পাক ঘুরেছেন। কিন্তু দেবশ্রী সেই পথে হাঁটেননি। তবে এত বছর পর নতুন করে সংসার পাতছেন অভিনেত্রী। তাঁর হবু স্বামী কে জানেন?

দেবশ্রীর হবু বরের নাম খাটিয়া কুমার। হ্যাঁ, একেবারে ঠিকই আন্দাজ করেছেন। ‘ডান্স বাংলা ডান্স’এর সেই দুষ্টু ভূতের কথা হচ্ছে এখানে। সম্প্রতি যখন দেবশ্রী শোয়ে অতিথি হিসেবে গিয়েছিলেন, তখন তাঁর সঙ্গে বিয়ের এই রসিকতা করেছিল খাটিয়া। প্রিয় ‘চুমকি’র সঙ্গে নিজের বিয়ের কথা ঘোষণা করে কার্ডের ছবিও সকলকে দেখিয়ে দেয় সে। সেখানে আবার লেখা ছিল, বিয়ের দিনক্ষণ এবং ভেন্যু ঠিক করবেন ‘মহাগুরু’ মিঠুন চক্রবর্তী।

তবে এক্ষেত্রে জানিয়ে রাখা প্রয়োজন, সম্পূর্ণ বিষয়টিই মজার ছলে হয়েছে। খাটিয়ার কাণ্ড দেখে হাসি থামা দায় হয়ে গিয়েছিল দেবশ্রীরও। শুধুমাত্র তাঁর সঙ্গেই অবশ্য নয়, অঙ্কুশ, শুভশ্রী এমনকি মিঠুনের সঙ্গেও ইয়ার্কি করেছে খাটিয়া কুমার।

আর্কাইভ