• ঢাকা শুক্রবার
    ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

গোপনাঙ্গে ফিতে বেঁধে রাস্তায় নামলেন অভিনেত্রী উরফি! ভিডিও

প্রকাশিত: মার্চ ১৫, ২০২৩, ০৭:২২ পিএম

গোপনাঙ্গে ফিতে বেঁধে রাস্তায় নামলেন অভিনেত্রী উরফি! ভিডিও

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

অভিনেত্রী উরফি জাভেদ মানেই ইন্টারনেট দুনিয়ায় একটা আলোড়ন, এখনকার নেটিজেনদের কাছে ‘সেনস’শন’। উরফি জাবেদের প্রত্যেকটি ভিডিও ঝড় তোলে নেটপাড়ায়। সেই সঙ্গেই তিনি উঠে আসেন সংবাদ মাধ্যমের শিরোনামে। তিনি অতীতে বহুবার তার সর্বস্ব দেখিয়ে ভাইরাল হয়েছেন। তবে এবার ‘বিগ বস ওটিটি’ খ্যাত এই অভিনেত্রী গোপনাঙ্গে সাদা ফিতে লাগিয়ে রাস্তায় নেমে পড়লেন।

উরফি এমন একজন মডেল যিনি ছকভাঙায় বিশ্বাসী। পোশাক থেকে শুরু করে তাঁর আনফিল্টার্ড কথাবার্তা- সবকিছুই ঝড় তোলে নেটপাড়ায়। তথাকথিত ফ্যাশানের সংজ্ঞা বদলে শামুক, সেফটিপিন এমনকি ভেঙে যাওয়া নখ দিয়ে পোশাক বানিয়ে তাক লাগিয়ে দিয়েছেন তিনি। বলিউড সুপারস্টার রণবীর সিংয়ের কাছ থেকে আদায় করে নিয়েছেন ‘ফ্যাশন আইকন’ তকমা।

সম্প্রতি এই উরফিই গোপনাঙ্গে সাদা ফিতে লাগিয়ে রাস্তায় নেমে পড়েন। সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে অভিনেত্রীর এই ভিডিও। সেই সঙ্গেই ধেয়ে আসছে একাধিক কটু মন্তব্য। এমন পোশাক পরে তিনি কীভাবে জনসমক্ষে আসলেন উঠছে সেই প্রশ্নও।

নেটপাড়ায় ঝড়ের গতিতে ভাইরাল হওয়া ভিডিওয় দেখা গিয়েছে, স্তনবৃন্তগুলির ওপর সাদা রঙের একটি ফিতে টাইট করে বেঁধে রেখেছেন উরফি। সেই ফিতেটি ছাড়া অভিনেত্রীর ঊর্ধ্বাঙ্গে আর কোনও পোশাক নেই। নিম্নাঙ্গে তিনি পরেছেন সাদা রঙের একটি ট্রাউজার। এই পোশাক পরেই রাস্তায় বেরিয়ে পড়েন উরফি।

তবে পোশাক ছাড়াও ‘বিগ বস ওটিটি’ খ্যাত এই অভিনেত্রীর আরও একটি জিনিস নজর কেড়েছে নেটিজেনদের। সেটি হল, মাথা থেকে প্রায় পা অবধি নেমে যাওয়া নীল রঙের একটি পুঁথির মালা। সেটিকে দেখতে অনেকটা বোরখার মতো। উরফির এই লুক ঝড় তুলেছে নেটপাড়ায়।

নেটিজেনদের একাংশ যেমন উরফিকে এই লুকে দেখে চটে লাল হয়ে গিয়েছেন। তেমনই অনেকে আবার তাঁর ফ্যাশান সেন্সের ভূয়সী প্রশংসা করেছেন। একদিকে যেমন অনেকে তাঁকে শালীনতার পাঠ পড়াতে চেয়েছেন, তেমনই অনেকে তাঁর সাহসিকতাকে কুর্নিশও জানিয়েছেন।

আর্কাইভ