• ঢাকা মঙ্গলবার
    ১৬ জুলাই, ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১

শ্রাবন্তীর সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে মুখ খুললেন শুভ্রজিৎ

প্রকাশিত: এপ্রিল ৬, ২০২৩, ০৫:৪৬ পিএম

শ্রাবন্তীর সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে মুখ খুললেন শুভ্রজিৎ

বিনোদন ডেস্ক

টালিউড অভিনেত্রী শ্রাবন্তীর জন্য প্রেম, বিয়ে নতুন কোনো বিষয় নয়। তবে তার সঙ্গে এবার নাম জড়িয়েছে পরিচালক শুভ্রজিৎ মিত্রের। আর তা নিয়েই এখন চর্চা তুঙ্গে। শ্রাবন্তীকে নিয়ে ‘দেবী চৌধুরানী’ বানাচ্ছেন শুভ্রজিৎ মিত্র। আর এ খবর সামনে আসার পর থেকেই টালিপাড়া সরগরম শুভ্রজিৎ-শ্রাবন্তীর সম্পর্কের এই নতুন সমীকরণ নিয়ে।

তবে এবার এ বিষয়ে মুখ খুলেছেন পরিচালক শুভ্রজিৎ মিত্র। তিনি অবশ্য শ্রাবন্তীর সঙ্গে তার নাম জড়িয়ে ছড়িয়ে পড়া এমন গুঞ্জনে বেশ বিরক্ত। 
তার কথায়, ‘আমি হ্যাপিলি সিঙ্গেল। আর এসবই উর্বর মস্তিষ্কের ফল…’। পরিচালকের কথায়, ‘শ্রাবন্তী আমার বন্ধু, সহকর্মী। পরিচালক হিসাবেই বিভিন্ন বিষয় আমি ওর সঙ্গে আলোচনা করি, এখানে অন্য কোনো বিষয় আসে না।’ আরও একটি সংবাদমাধ্যমকে শুভ্রজিৎ বলেন, ‘আমার মতো কাঠখোট্টা লোকের সঙ্গে সকলে কীভাবে শ্রাবন্তীকে জুড়ে দিল?’

প্রসঙ্গত, বাস্তব যাই হোক, পর্দায় কিন্তু শ্রাবন্তীর স্বামীর ভূমিকায় দেখা যাবে পরিচালক শুভ্রজিৎ মিত্রকে। সৌজন্যে পরিচালক রাজর্ষি দে। তার ‍‍`সাদা রঙের পৃথিবী‍‍`-তে কেন্দ্রীয় ভূমিকায় অভিনয় করতে চলেছেন শ্রাবন্তী। সেই ছবিতেই নাকি অভিনেত্রীর স্বামীর ভূমিকায় থাকছেন শুভ্রজিৎ। অর্থাৎ পরিচালক শুভ্রজিৎ এখানে অভিনেতার ভূমিকায়। ছবিতে যিনি নাকি আবার বিজ্ঞানী।

 

বিএস/

আর্কাইভ